AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দৌলতদিয়া পূর্বপাড়ার শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ


দৌলতদিয়া পূর্বপাড়ার শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

‍‍`বাংলাদেশ শিশুদের বাণিজ্যিক যৌন শোষণের অবসান হোক‍‍` প্রতিপাদ্যে ও ‍‍`পড়িলে বই আলোকিত হই, না পড়িলে বই অন্ধকারে রই‍‍` এই স্লোগানে রাজবাড়ীর গোয়ালন্দের বিভিন্ন  স্কুল পড়ুয়া দৌলতদিয়া যৌনপল্লীর যৌনকর্মীদের ৩০ জন শিশুর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) বেলা ১২ টার দিকে কর্মজীবী কল্যাণ সংস্থা (কেকেএস) প্রবীণ সামাজিক কেন্দ্রে কেকেএস এর বাস্তবায়নে দি ফ্রিডম ফান্ডের সহযোগিতায় এ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। 

এসময় শিক্ষা উপকরণ হিসেবে শিক্ষার্থীদের হাতে খাতা,  কলম, ক্লিপ বোর্ড ও ছাতা তুলে দেন অতিথিরা।

অনুষ্ঠানে কর্মজীবী কল‍্যাণ সংস্থার নির্বাহী পরিচালক ও রাজবাড়ী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার‍‍`র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার জ‍্যােতি বিকাশ চন্দ্র।

অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা সালমা বেগম, উপজেলা নির্বাচন অফিসার রওশন আরেফিন, কর্মজীবী কল‍্যাণ সংস্থার এ‍্যাডভাইজার ফকীর আব্দুল মান্নান, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ সদস্য মো. আলমগীর হোসেন, সংরক্ষিত মহিলা সদস্য চম্পা আক্তার, বাংলা হেল্পের ম‍্যানেজার আশীষ মন্ডল, সহকারি ম‍্যানেজার মঞ্জুরুল আলম, বেসরকারি সংস্থা পায়াকট বাংলাদেশ প্রকল্প কর্মকর্তা (শিক্ষা) ও কেকেএস সিপিসি কমিটির সদস্য সচিব শেখ রাজীব, কেকেএস সেভ হোম ইনচার্জ জুলিয়ানা বাড়ৈ প্রমুখ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!