AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চন্দনাইশে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়


Ekushey Sangbad
চন্দনাইশ উপজেলা প্রতিনিধি, চট্টগ্রাম
০৪:৪৩ পিএম, ১২ ফেব্রুয়ারি, ২০২৪
চন্দনাইশে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা চেয়ারম্যান এডভোকেট কামেলা খানম রুপার সাথে  চন্দনাইশ উপজেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১২ ফেব্রুয়ারি সোমবার দুপুর ১২ টার সময় চন্দনাইশ উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে এই মতবিনিময় সভায় উপজেলা চেয়ারম্যান এডভোকেট কামেলা খানম রূপা তার দায়িত্বকালীন সময়ে এলাকার আইনশৃঙ্খলা, বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডে সহ সকল কাজে সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করেন এবং উপস্থিত সাংবাদিকরা  তাদের কিছু দাবি বাস্তবায়নের জন্য তার সহযোগিতা যেমন উপজেলার বিভিন্ন আইন শৃঙ্খলা ও সমন্বয় সভায় তাদের প্রতিনিধিদের সম্পৃক্ততা রাখার দাবি জানান।

সাংবাদিক নেতারা বলেন পাশ্ববর্তী বিভিন্ন উপজেলায আইনশৃঙ্খলা সহ বিভিন্ন সমন্বয় সভায় তাদের প্রতিনিধিত্ব  থাকলেও অজ্ঞাত কারণে এই উপজেলায় তা নেই। এবিষয়ে উপজেলা  চেয়ারম্যান অ্যাডভোকেট কামলা খানম রুপা আশ্বস্ত করেন পার্শ্ববর্তী উপজেলায় সংবাদপত্রের লোকদের প্রতিনিধিত্ব থাকার  বাধা না থাকলে কি কারণে এই উপজেলায় তা নেই বিষয়টি খতিয়ে দেখে প্রায়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন তিনি। মতবিনিময় সভায় উপস্থিত সাংবাদিকদের আপ্যায়ন শেষে, ধন্যবাদ কৃতজ্ঞতা প্রকাশ করে মতবিনিময় সভা শেষ হয়।

উল্লেখ্য যে গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিন তিনবার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আব্দুল জব্বার চৌধুরী স্বতন্ত্র প্রার্থী হওয়ার পূর্বে গত ২৮ ই নভেম্বর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা বেগমের কাছে উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করলে পদটি শূন্য হওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষয়টি জেলা প্রশাসককে অবহিত করলে তারই পরামর্শ মতে উপজেলায় সমন্বয়ক সভা ডেকে উক্ত পদের জন্য  নির্বাচনের ব্যবস্থা করলে এডভোকেট কামেলা খানম রুপা বিপুল ভোটে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন। 

এরই ধারাবাহিকতায় তিনি গত ৭ ফেব্রুয়ার উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ করেন এবং প্রথম বারের মতো স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভার আয়োজন করেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!