AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সরাইলে পুলিশের সাথে গণমাধ্যম কর্মীদের আলোচনা সভা অনুষ্ঠিত


সরাইলে পুলিশের সাথে গণমাধ্যম কর্মীদের আলোচনা সভা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় শান্তি, শৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষায় পুলিশের সাথে গণমাধ্যম কর্মীদের সম্পৃক্ততা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারী) সন্ধ্যার পর উপজেলা প্রেসক্লাবের আয়োজনে এ শীর্ষক আলোচনা সভায় প্রধান আলোচক ছিলেন সরাইল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরানুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সরাইল থানার সেকেন্ড অফিসার জয়নাল আবেদীন। 

সংগঠনের পক্ষ থেকে প্রধান আলোচক মোঃ এমরানুল ইসলামকে ফুলেল শুভেচ্ছায় বরণ করার পর সরাইল উপজেলা প্রেসক্লাবের আহবায়ক মোহাম্মদ শফিকুর রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব শরীফ উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সরাইল উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবেদুর আর শাহীন, সাবেক কার্যকরী সদস্য ও দৈনিক অগ্রসর প্রতিনিধি ফাইজুল কবির, সাবেক দপ্তর সম্পাদক ও দৈনিক কালবেলা প্রতিনিধি নারায়ণ চক্রবর্তী, সাবেক সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আমাদের সময় প্রতিনিধি মোঃ আলমগীর মিয়া, সদস্য মোকলেসুর রহমান, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ রায়হান উদ্দিন প্রমূখ। 

সাম্প্রতিক সময়ে সরাইলে চুরি শুরু হওয়ায় বিশেষ বা গুরুত্বপূর্ণ স্থানে সি সি ক্যামেরা লাগানোর পরামর্শ দিয়ে সরাইল থানার ওসি মোঃ এমরানুল ইসলাম বলেন, আপনাদের অনেকে লাখ বা কোটি টাকার বাড়ী বানান অথচ হাজার টাকার সি সি ক্যামেরা লাগিয়ে একটু সচেতন হলেই চুরির প্রঃবণতা কমে যেত। এ বিষয়ে সাংবাদিকদের সচেতন হওয়ার পাশাপাশি এলাকার নেগেটিভ তথা দাঙ্গা হাঙ্গামার সংবাদ পরিহার করারও পরামর্শ দেন। মাদকের বিস্তার রোধে যুব সমাজকে সচেতন করতে এবং মাদকসেবীদের তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য উপজেলা প্রেসক্লাব এর সাংবাদিকদের তিনি আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন দৈনিক বাংলাদেশ বুলেটিন প্রতিনিধি মোঃ রিমন খান, দৈনিক ভোরের দর্পন প্রতিনিধি মাহবুবর খন্দকার, দৈনিক কালের ছবি প্রতিনিধি আক্তার হোসেন, দৈনিক যায়যায় কাল প্রতিনিধি পারভেজ আমল (আদেল),দৈনিক দেশের কন্ঠ প্রতিনিধি শরীফ বক্সসহ আরো অনেকই।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!