AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নান্দাইল উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ


নান্দাইল উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ

বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচির অংশ হিসেবে ময়মনসিংহের নান্দাইল উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে নান্দাইল সদর ইউনিয়নের হেমগঞ্জ (ঝালুয়া) এলাকায় নান্দাইল উপজেলা ছাত্রলীগের (প্রস্তাবিত) আহবায়ক মাহবুব হাসান জয়ের নেতৃত্বে এ বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

পরিবেশ ও ভারসাম্য রক্ষায় এবং জাতীয় জলবায়ু মোকাবেলায় ও এসডিজি অর্জনের লক্ষ্যে এবং দেশব্যাপী বর্তমানে তীব্র তাপপ্রবাহ চলমান থাকায় এই পরিস্থিতি বিবেচনায় নিয়ে ২০-৩০ এপ্রিল বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ‘দশ দিনে পাঁচ লক্ষ বৃক্ষরোপন কর্মসূচি’ ঘোষণা করে।

বৃক্ষরোপন কর্মসূচি ও গাছের চারা বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক রাশমোহন সাহা, উপজেলা ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম সোহাগ, উপজেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক নাছির উদ্দীন ইকবাল, শহীদ স্মৃতি সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মোখলেছুর রহমান হৃদয়,পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন শ্রাবণ, ছাত্রলীগ নেতা রাকিবুল হাসান, নেছার হোসেন হিরা, মো. বিল্লাল, মো. নয়ন,রনি মিয়া, জিসান ও মাসুম সহ উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের দলীয় নেতৃবৃন্দ।

বৃক্ষরোপন শেষে দলীয় নেতাকর্মীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!