AB Bank
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দক্ষিণাঞ্চলের সকল শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়ন করেছে শেখ হাসিনার সরকার : খুসিক মেয়র


Ekushey Sangbad
মল্লিক জামান, রামপাল, বাগেরহাট
০৫:৫৬ পিএম, ৪ ফেব্রুয়ারি, ২০২৪
দক্ষিণাঞ্চলের সকল শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়ন করেছে শেখ হাসিনার সরকার : খুসিক মেয়র

খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি করপোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা তালুকদার আব্দুল খালেক বলেছেন, দক্ষিণাঞ্চলের যে শিক্ষা প্রতিষ্ঠানগুলো আছে তার অধিকাংশ অবকাঠামো উন্নয়ন হয়েছে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের আমলে। 

উন্নয়ন প্রসঙ্গে তিনি বলেন যে,  বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) সংসদীয় আসনে চলাচলের জন্য কোন রাস্তা ছিলনা। কোন খালের উপর ছিল শুধু সাঁকো। শিক্ষা প্রতিষ্ঠানগুলো ছিল জরাজীর্ণ। আজ সে সমস্ত সাঁকোর স্থানে হয়েছে ব্রিজ ও কালভার্ট আর জরাজীর্ণ শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে আধুনিক  ভবন নির্মিত হয়েছে। এই রামপাল মোংলায় যত উন্নয়ন তা সবই হয়েছে শেখ হাসিনা সরকারের হাত ধরে। 

তিনি আরও বলেন যে, শরীরকে সুস্থ রাখার জন্য পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় অংশগ্রহণ করা দরকার। এছাড়া যুব সমাজ মাদকসহ অন্যান্য খারাপ আসক্তি থেকে ফিরিয়ে আনার জন্য তাদেরকে খেলাধুলার দিকে বেশি বেশি অংশগ্রহণ করানো দরকার। 

রবিবার (৪ ফেব্রুয়ারী) দুপুর সাড়ে ১২ টায় রামপাল সরকারি ডিগ্রি কলেজ কর্তৃক আয়োজিত ৫৩ তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার সমাপনী দিনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা তালুকদার আব্দুল খালেক। 

রামপাল সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) সমীর কুমার বিশ্বাসের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আঃ রউফ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ (অবঃ) মোতাহার রহমান,  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন,  উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ হোসনেয়ারা মিলি, সহকারী কমিশনার (ভূমি) শেখ সালাউদ্দিন দিপু,  রামপাল থানার অফিসার ইনচার্জ সোমেন দাস, সাবেক ইউপি চেয়ারম্যান শেখ জামিল হাসান জামু।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক অধ্যক্ষ আলী আহমেদ, জেলা পরিষদ সদস্য শেখ মনির আহমেদ প্রিন্স,  

সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ বজলুর রহমান,  শেখ নুরুল আমিন, আওয়ামী লীগ নেতা আরাফাত হোসেন কচি, জালাল উদ্দীন দুলাল,  শেখ শরিফুল ইসলাম ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাফিজুর রহমানসহ কলেজের সকল বিভাগের শিক্ষক শিক্ষক,  শিক্ষিকা, অভিভাবকবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রভাষক মোঃ মোস্তফা কামাল পলাশ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!