AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চিকিৎসকের উপর হামলার প্রতিবাদে শাহজাদপুরে বিক্ষোভ ও মানববন্ধন


Ekushey Sangbad
এম এ হান্নান, শাহজাদপুর, সিরাজগঞ্জ
০৭:২০ পিএম, ২২ জানুয়ারি, ২০২৪
চিকিৎসকের উপর হামলার প্রতিবাদে শাহজাদপুরে বিক্ষোভ ও মানববন্ধন

সিলেটের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকের উপর দুর্বৃত্তদের হামলা ও সরকারি সম্পদ বিনষ্টের প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকেরা।

সোমবার (২২ জানুয়ারি) বেলা ১২টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শারমিন আলমের  সভাপতিত্বে এ বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত  আবাসিক মেডিকেল অফিসার ডা: নিলুফা জেসমিন, ডা: রেজাউল করিম, ডা:মো: আশরাফুল , ডা: জারিন তাসনিম, ডা: রুম্মান আসিফ,ডাঃ রাকেশ মালাকার,নার্সিং সুপার ভাইজার মোছা: শাহানারা খাতুন সহ স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত কর্মকর্তা কর্মচারী প্রমুখ।

উল্লেখ্য , গত ১৯ জানুয়ারি দিবাগত রাতে সিলেটের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুর্বৃত্তরা ন্যাক্কারজনক ভাবে হামলা চালায় চিকিৎসকদের উপর পাশাপাশি তারা সরকারি সম্পদ বিনষ্ট করে। হামলাকারীদের দ্রুত আইনের আওতায় আনতে হবে। তারা দাবী করেন তাদের কর্মস্থল হোক নিরাপদ ও স্বাস্থ্য সুরক্ষার জন্য আইন বাস্তবায়ন করা হোক।


একুশে সংবাদ/এ.ম.প্র/জাহা
 

Link copied!