AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নওগাঁর পত্নীতলায় এডভোকেসি নেটওয়ার্ক কমিটির ষান্মাসিক সভা অনুষ্ঠিত


Ekushey Sangbad
পত্নীতলা প্রতিনিধি, নওগাঁ
০৫:০৮ পিএম, ১৮ জানুয়ারি, ২০২৪
নওগাঁর পত্নীতলায় এডভোকেসি নেটওয়ার্ক কমিটির ষান্মাসিক সভা অনুষ্ঠিত

নওগাঁর পত্নীতলায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ নিশ্চিতে বেসরকারি এনজিও সংস্থা ওয়েভ ফাউন্ডেশনের আয়োজনে ও ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির ষান্মাসিক সভা বৃহস্পতিবার জেলা পরিষদ ডাকবাংলো নজিপুরে অনুষ্ঠিত হয়েছে।

ওয়েভ ফাউন্ডেশনের বিভাগীয় সহকারী সমন্বয়কারী সুদীপ কুমার ঘোষের সঞ্চালনায় ও ওয়েভ ফাউন্ডেশন উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সভাপতি ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, জাতীয় মহিলা সংস্থা পত্নীতলার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা আমিনুল হক। এসময় উপস্থিত ছিলেন ওয়েভ ফাউন্ডেশন উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সাঃসম্পাদক আলহাজ্ব জয়নাল আবেদিন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি ও প্রধান শিক্ষক স্বদেশ কুমার মন্ডল, আলহাজ্ব মনিবুর রহমান চৌধুরী, প্রো-বনো লইর্য়াস এসোসিয়েশন অব বাংলাদেশ ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য চৌধুরী ব্রেলভীর, কাউন্সিলর ফারজানা, ফারহানা, সাংবাদিক মিজানুর রহমান, আল-আমিন রহমান, আদিবাসী নেতা পরেশ টুডু, দলিতনেতা সুমন রবিদাস, সেচ্ছাসেবক কনিকা হাসদা, সহ বিভিন্ন সম্প্রদায়ের প্রতিনিধি, সূধীজন প্রমুখ।

সভা শেষে ওয়েভ ফাউন্ডেশনের বিভাগীয় সহকারী সমন্বয়কারী সুদীপ কুমার ঘোষ দলিত সম্প্রদায়ের লক্ষী রানীর হাতে একটি মোবাইল ফোন তুলেদেন।

নওগাঁর পত্নীতলা প্রেসক্লাবের সাবেক যুগ্ম-সাধারন সম্পাদকের মৃত্যু বার্ষিকী পালিত  তানভীর চৌধুরী, নওগাঁ প্রতিনিধি - নওগাঁর পত্নীতলা প্রেসক্লাবের সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক, দৈনিক যায়যায়দিন ও দৈনিক নতুন প্রভাতের পত্নীতলা প্রতিনিধি, পত্নীতলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি এবং নজিপুর মহিলা কলেজের প্রভাষক আতাউর রহমান চৌধুরী (দুলাল) এর ১২তম মৃত্যু বার্ষিকী বৃহস্পতিবার পালিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার তাঁর বড় ভাই উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরীর নজিপুর নিজ বাসভবনে কোরআন তেলোয়াত ও দোয়া মাহফিল শেষে বিকালে পারিবারিক কবরস্থানে তাঁর রুমের মাগফেরাত কামনা করে কবর জিয়ারত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন তাঁর বড় ভাই উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, আলহাজ্ব মাওলানা খয়বর আলী, পত্নীতলা প্রেসক্লাবের অন্যান্য সদস্যবর্গ, পত্নীতলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের সদস্যবর্গ সহ আত্নীয়-স্বজন ও গুনগ্রাহী প্রমূখ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!