AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গঙ্গাচড়ায় ৫৩ বোতল ফেন্সিডিল‍‍`সহ ১ মাদক কারবারী আটক


গঙ্গাচড়ায় ৫৩ বোতল ফেন্সিডিল‍‍`সহ ১ মাদক কারবারী আটক

রংপুরের গঙ্গাচড়া মডেল থানা পুলিশের অভিযানে ৫৩ বোতল ফেন্সিডিলসহ এক মাদক কারবারী আটক হয়েছে । শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার লক্ষ্মীটারী ইউনিয়নের শেখ হাসিনা সেতুর  উত্তর পার্শ্বে ফেন্সিডিলসহ মিজানুর রহমান (২০) নামে এক মাদক কারবারীকে আটক করে পুলিশ।  আটককৃত মিজানুর লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার পশ্চিম স্বরডুবি গ্রামের শামসুল হকের পুত্র।

 

জানা গেছে, গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুমুর রহমান এর নির্দেশে এসআই তানজিল হক সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গঙ্গাচড়া শেখ হাসিনা সেতুর উত্তর পার্শ্বে পাকা রাস্তার উপরে চেকপোস্ট স্থাপন করেন। এ সময় কালিগঞ্জ থেকে ছেড়ে আসা একটি ব্যাটারীচালিত অটোগাড়ীকে সন্দেহ হলে অটোটিতে তল্লাশি চালায় পুলিশ। তল্লাশিকালে অটোর চালক মিজানুরকে ৫৩ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়।এবং অটোটি জব্দ করা হয়।

গঙ্গাচড়া মডেল থানার ওসি মাসুমুর রহমান  জানান, মিজানুরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয় বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু পূর্বক গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!