AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে ৫৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী র‍্যাবের হাতে গ্রেফতার


ফরিদপুরে ৫৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী র‍্যাবের হাতে গ্রেফতার

ফরিদপুর জেলার ভাঙ্গা এলাকা হতে প্রায় ১৬ লক্ষ টাকা মূল্যমানের ৫৩ কেজি গাঁজাসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ শামীম শেখ (৩০), তিনি ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন চুমুরদী এলাকার মৃত মাজেদ শেখের ছেলে।

বুধবার (৩ জানুয়ারি) দুপুরে গণমাধ্যমকে দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব এ তথ্য নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানান, বুধবার আনুমানিক রাত ৩টা ১৫ মিনিটে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন বাবলাতলা বাসস্টান্ড এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে সাদা প্লাস্টিকের বস্তায় করে গাঁজা পরিবহন কালে আনুমানিক পনের লক্ষ নব্বই হাজার টাকা মূল্যমানের ৫৩ কেজি গাঁজাসহ মোঃ শামীম শেখ নামের মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। 

এসময় তার কাছ থেকে ০১টি মোবাইল ফোন ও নগদ- ২,১৫০/- টাকা উদ্ধার করা হয়।

ফরিদপুর র‍্যাব-১০ সিপিসি-৩ এর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ফরিদপুরের ভাঙ্গাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে একটি মাদক মামলা রুজু করতে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

একুশে সংবাদ/এস কে 
 

Link copied!