AB Bank
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কিশোরগঞ্জের দানাপাটুলীতে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ শাফায়েতুল ইসলামের জনসভা


কিশোরগঞ্জের দানাপাটুলীতে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ শাফায়েতুল ইসলামের জনসভা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ সংসদীয় আসনে স্বতন্ত্র থেকে সংসদ সদস্য পদ প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ শাফায়েতুল ইসলাম কে বিজয়ী করার লক্ষ্যে কিশোরগঞ্জ সদর উপজেলার ১১ নং দানাপাটুলী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে এক বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার ২৮ ডিসেম্বর সন্ধ্যার পর দানাপাটুলী ইউনিয়নের আলহাজ্ব আমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে উক্ত নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। 

দানাপাটুলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-১ সংসদীয় আসনে স্বতন্ত্র থেকে ঈগল পাখি প্রতীকে সংসদ সদস্য পদ প্রার্থী বীর মুক্তিযোদ্ধা, মেজর জেনারেল (অব:) সৈয়দ শাফায়েতুল ইসলাম। 

উক্ত জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের বিপ্লবী যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম (টিটু)। জন সভায় সৈয়দ শাফায়েতুল ইসলাম কে ঈগল পাখি প্রতীকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষ্যে  বক্তব্য রাখেন দানাপাটুলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ডাক্তার সিদ্দিক হোসেন, দানাপাটুলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও দানাপাটুলী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ফজলুর রহমান, দানাপাটুলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও দানাপাটুলী ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সাখাওয়াত হোসেন দুলাল, দানাপাটুলী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কাইয়ুম মাষ্টার, দানাপাটুলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, দানাপাটুলী ইউনিয়ন যুবলীগের সভাপতি এ,বি,এম ধনু মিয়া, দানাপাটুলী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান এলগীন ছাড়াও অসংখ্য নেতা-কর্মীরা বক্তব্য রাখেন।জন সভাটি সঞ্চালনা করেন দানাপাটুলী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক পলাশ সরকার।জন সভা কে কেন্দ্র করে বিকাল থেকে দানাপাটুলী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে বিভিন্ন বাদ্য বাজনা বাজিয়ে শত শত নেতা কর্মীরা মিছিল নিয়ে এসে সভা স্থলে উপস্থিত হতে থাকে, এ সময় বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মোঃ বকুল মিয়ার নেতৃত্বে বিভিন্ন বাদ্যযন্ত্র বাজিয়ে শত শত নেতাকর্মীদের অংশগ্রহণে এক বিশাল মিছিল নিয়ে সভাস্থলে উপস্থিত হয়। দানাপাটুলী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আসা শত শত নেতাকর্মীদের আগমনে সন্ধ্যার পর দানাপাটুলী ইউনিয়নের মাঠের বাজার এলাকাটি এক জন সমুদ্রে পরিনত হয়।

অনুষ্ঠিত জন সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আমার বর্তমান বয়স ৬৮ বছর আমি শহীদ সৈয়দ নজরুল ইসলামের ছেলে, আমি আমার জীবনের শেষ মুহূর্তে আপনাদের সেবা ও এই এলাকার উন্নয়ন মূলক কাজ করে মরতে চাই, আমি আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল পাখি প্রতীকে দল মত সকলের ভোট চাই। আগামী ০৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় নির্বাচনে আমাকে সবাই ঈগল প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। 

এ সময় বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব:) সৈয়দ শাফায়েতুল ইসলাম দানাপাটুলীতে একটি কলেজ প্রতিষ্ঠার ঘোষণা দেন, সেই সাথে এলাকার রাস্তা ঘাটের উন্নয়ন,ছাড়াও শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ  হাসপাতালের চিকিৎসা সেবার মান উন্নয়নের জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করবেন বলে অঙ্গীকার করেন। জন সভায় বিশেষ অতিথি জেলা আওয়ামীলীগের বিপ্লবী যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু কিশোরগঞ্জ সদর কে সন্ত্রাস চাঁদাবাজ ও মাদকমুক্ত করার জন্য, নেতৃত্বহীন কিশোরগঞ্জ সদরকে রক্ষা করার জন্য আগামী ০৭ জানুয়ারী জাতীয় নির্বাচনে দল-মত সবাই কে ঈগল পাখি প্রতীকে ভোট দিয়ে বীর মুক্তিযোদ্ধা, মেজর জেনারেল (অব:) সৈয়দ শাফায়েতুল ইসলাম  কে বিপুল ভোটে বিজয়ী করার আহ্বান জানান।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!