AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীমঙ্গলে আবাসিক হোটেলে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন


Ekushey Sangbad
শ্রীমঙ্গল, মৌলভীবাজার প্রতিনিধি
০৭:১৫ পিএম, ৬ ডিসেম্বর, ২০২৩
শ্রীমঙ্গলে আবাসিক হোটেলে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন

মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের নতুন বাজারস্থ আবাসিক মুন হোটেল থেকে সোমবার (৪ ডিসেম্বর) রাতে অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধারের ঘটনায় ২৪ ঘন্টার আগেই হতাকাণ্ডে জড়িত একমাত্র আসামি সুজন মিয়াকে গ্রেফতার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে শ্রীমঙ্গল থানায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানায় পুলিশ।

সংবাদ সম্মেলনে শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলেরর সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান জানান, হোটেলের খাটের নিচ থেকে উদ্ধার হওয়া অর্ধগলিত অজ্ঞাত পুরুষের পরিচয় শনাক্ত, হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন এবং এই হত্যাকাণ্ডের সাথে জড়িত একমাত্র আসামী মৌলভীবাজার সদর উপজেলার বর্ষিজুড়া (সোনাপুর) গ্রামের মৃত আবারক মিয়ার ছেলে মো. সুজন মিয়া (৪৫)-কে মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাতে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, গ্রেফতারকৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, খুন হওয়া ব্যক্তির নাম ইন্তাজ মীর (৫২)। তিনি মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার কালেঙ্গার এলাকার মৃত ইনু মীর এর পুত্র। পুলিশ আরও জানায়, খুন হওয়া ইন্তাজ মীরের অটোরিকসা চুরি করে বিক্রির জন্য তাকে গলা টিপে হত্যা করে আসামি সুজন।

পরে আসামির দেয়া তথ্যের ভিত্তিতে শ্রীমঙ্গল থানাধীন ৬নং আশিদ্রোন ইউনিয়নের সিন্দুরখান রোডস্থ রামনগর কাকিয়ার পুল সংলগ্ন জনৈক সবুজ মিয়ার ভাড়াটিয়া গাড়ি চার্জিং এর গ্যারেজ থেকে ভিকটিমের ব্যবহৃত ব্যাটারি চালিত একটি অটোরিক্সা উদ্ধার করা হয়। এছাড়া গ্রেফতারকৃত আসামির দেহ তল্লাশি করে ভিকটিম ইন্তাজ মীরের ব্যবহৃত ১টি কালো রংয়ের WALTON মোবাইল ফোন উদ্ধার করা হয়।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার জানান, অজ্ঞাতনামা মরদেহ হওয়ায় শ্রীমঙ্গল থানার এসআই কামরুল ইসলাম গ্রেফতারকৃত সুজন মিয়াসহ অজ্ঞাত ২/১ জনকে আসামি উল্লেখ করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মহোদয়ের সার্বিক দিক-নির্দেশনায় এবং শ্রীমঙ্গল সার্কেলের প্রত্যক্ষ তত্ত্বাবধানে শ্রীমঙ্গল থানার একটি দল এই খুনের রহস্য উদঘাটনে কাজ শুরু করে। আমরা হোটেলের রেজিস্ট্রার পর্যালোচনা, আমাদের সোর্স এবং তথ্যপ্রযুক্তির সহায়তায় খুনের ঘটনায় জড়িত আসামিকে গ্রেফতার করতে সক্ষম হই এবং ভিকটিমের অটোরিকসা ও মোবাইল উদ্ধার করি। বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে আসামিকে মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার।


একুশে সংবাদ/এ.ম.প্র/জাহা

Link copied!