AB Bank
ঢাকা শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-লালমনিরহাট ৩টি আসনে

১৮ প্রার্থীর মনোনয়ন বৈধ, স্বতন্ত্র প্রার্থীসহ ৮ জনের মনোনয়ন বাতিল, ১ জনের স্থগিত


Ekushey Sangbad
মোঃ জামাল বাদশা, লালমনিরহাট
০৬:৪১ পিএম, ৩ ডিসেম্বর, ২০২৩
১৮ প্রার্থীর মনোনয়ন বৈধ, স্বতন্ত্র প্রার্থীসহ ৮ জনের মনোনয়ন বাতিল, ১ জনের স্থগিত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাটের তিনটি আসনে ১৮ জনের মনোনয়ন বৈধ ঘোষনা করা হয়। এছাড়া তিনটি আসনে স্বতন্ত্র প্রার্থীসহ ৮ জনের মনোনয়ন বাতিল এবং একজনের মনোনয়ন স্থগিত ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা। 

রবিবার (০৩ ডিসেম্বর) বিকেলে লালমনিরহাট জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে লালমনিরহাট জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে এসব তথ্য উপস্থাপন করেন।

লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনে কেন্দ্রীয় আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান প্রধান ও স্বতন্ত্র প্রার্থী আমজাদ হোসেন তাজু,আব্দুল বাকির মনোনয়নপত্র বাতিল হয়েছে।

লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনে ১১ জন প্রার্থীর মধ্যে ৪ জনের মনোনয়ন বাতিল ও একজনের স্থগিত ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা। যাচাই বাছাইয়ে বাতিল হওয়ার প্রার্থীরা হচ্ছেন রবীন্দ্রনাথ বর্মন (স্বতন্ত্র), রজব আলী ( জাকের পার্টি), দেলাব্বর রহমান(বাংলাদেশ কংগ্রেস), মোঃ হালিমা খাতুন (স্বতন্ত্র) প্রার্থী। এছাড়া গণতন্ত্রী পার্টির প্রার্থী সুবৃত্তি রানীর মনোনয়ন স্থগিত করেছেন রিটার্নিং কর্মকর্তা।

লালমনিরহাট -৩ (লালমনিরহাট সদর) আসনে স্বতন্ত্র প্রার্থী জাবেদ হোসেন বক্করের মনোনয়ন বাতিল হয়েছে।

লালমনিরহাটের তিনটি আসনে স্বতন্ত্র প্রার্থীসহ ৩০ জন মনোনয়নপত্র সংগ্রহ করেন। এর মধ্যে ২৭ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। দাখিলকৃত মনোনয়ন যাচাই-বাছাই শেষে রোববার বিকেলে ১৮ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!