AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাটহাজারীতে বীর মুক্তিযোদ্ধার ইন্তেকাল; বিভিন্ন মহলের শোক


Ekushey Sangbad
হাটহাজারী, চট্টগ্রাম প্রতিনিধি,
০২:০৯ পিএম, ২৫ নভেম্বর, ২০২৩
হাটহাজারীতে বীর মুক্তিযোদ্ধার ইন্তেকাল; বিভিন্ন মহলের শোক

হাটহাজারীর ধলই ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর চৌধুরী (৭৭) ইন্তেকাল করেছেন। শনিবার (২৫ নভেম্বর) ভোর পাঁচটার দিকে তিনি নিজ বাস ভবনে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

তিনি ওই ইউপির ৫নং ওয়ার্ডস্থ পূর্ব ধলইয়ের জীবন আলী চৌধুরী বাড়ির মরহুম মুসা আহমদের পুত্র।

জানা যায়, বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে এবং পাঁচ মেয়েসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

বীর মুক্তিযোদ্ধা মরহুম খায়রুল বশর চৌধুরীর সন্তান সানিফ চৌধুরী এ প্রতিবেদককে জানান, আজ শনিবার দুপুর ২ টায় হযরত শাহ জাহান শাহ (র.) মাজার শরীফ প্রাঙ্গনে আমার মরহুম বাবার জানাযা নামাজ শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

হাটহাজারী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল আলম এ প্রতিবেদককে বলেন, ১৯৭১ সালের রনাঙ্গনের মুক্তিযোদ্ধা খায়রুল বশর চৌধুরীর মৃত্যুতে জাতি এক বীর সৈনিককে হারালো। তিনি তার মৃত্যুতে গভীর শোক জ্ঞাপন করেন এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

এদিকে বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর চৌধুরীর মৃত্যুতে স্থানীয় এমপি ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, হাটহাজারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম রাশেদুল আলম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম মশিউজ্জামান,হাটহাজারী প্রেস ক্লাব পরিবারসহ বিভিন্ন সংগঠন গভীর শোক প্রকাশ করেছেন।


একুশে সংবাদ/আ.ন.প্র/জাহা

Link copied!