AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বোয়ালমারীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে


বোয়ালমারীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের সদস্য জাহাঙ্গীর শিকদার (৩৫) কর্তৃক এক বুদ্ধিপ্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

জাহাঙ্গীর শিকদার ওই ইউনিয়নের মুড়াইল গ্রামের ইব্রাহীম শিকদারের ছেলে। দীর্ঘদিন ধরে ধর্ষণের ফলে ওই গৃহবধূ বর্তমানে সাত মাসের অন্ত:স্বত্ত্বা বলে অভিযোগ উঠেছে।

গৃহবধূর অসহায় দরিদ্র স্বামী এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, ওই গৃহবধূর স্বামী পরের বাড়িতে কিংবা অন্যের ক্ষেতে খামারে কাজ করে সংসার চালান। আর গৃহবধূ সহজ সরল প্রকৃতির বুদ্ধি প্রতিবন্ধী। মাঝে মধ্যে ইউপি সদস্য মো. জাহাঙ্গীর শিকদার তার বাড়িতে কাজের জন্য ওই গৃহবধূকে নিয়ে যেতেন। এক পর্যায়ে সহজ সরলতার সুযোগে ভয়-ভীতি দেখিয়ে গৃহবধূকে প্রায়শ ধর্ষণ করতেন। দীর্ঘদিন ধরে ধর্ষণের ফলে গৃহবধূ অন্ত:স্বত্ত্বা হয়ে পড়েন। বর্তমানে তিনি ৭ মাসের অন্ত:স্বত্ত্বা। গৃহবধূ তাকে ধর্ষণের কথা সম্প্রতি তার স্বামীকে খুলে বলেন। বিষয়টি এলাকায় আলোড়ন সৃষ্টি করেছে। অভিযুক্ত ইউপি সদস্য (মেম্বার) বর্তমানে পলাতক রয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে ভূক্তভোগী গৃহবধূর স্বামী উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে গত রবিবার লিখিত অভিযোগ করেছেন।

এ ব্যাপারে ইউপি সদস্য (মেম্বার) মো. জাহাঙ্গীর শিকদারের সঙ্গে যোগাযোগ করতে তার বাড়ি ও ইউনিয়ন পরিষদের কোথাও পাওয়া যায়নি। এমনকি তার মোবাইলে একাধিকবার যোগাযোগ করেও মোবাইল নাম্বারটা বন্ধ পাওয়া যায়।  

এ ব্যাপারে ময়না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হক মৃধা বলেন, বিষয়টি জানতে পেরেছি। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অভিযুক্ত মেম্বার জাহাঙ্গীর শিকদারকে শোকজ করেছেন। তিনি আরও বলেন, আমরা জনপ্রতিনিধিরা বিভিন্ন অপরাধের বিচার করি, আর এখন আমরাই বিচারের মুখোমুখি।

এ বিষয়ে বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোশারেফ হোসাইন বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তাকে প্রাথমিকভাবে শোকজ করা হয়েছে।

 

একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা

Link copied!