AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাগেরহাটে ৫ কেজি গাঁজাসহ আটক ১


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,বাগেরহাট
০৮:০৩ পিএম, ১৮ নভেম্বর, ২০২৩
বাগেরহাটে ৫ কেজি গাঁজাসহ আটক ১

বাগেরহাটের ফকিরহাটে ৫ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

 শনিবার (১৮ নভেম্বর) দুপুরে ফকিরহাট থানায় হস্তান্তর করা হয়েছে। এর আগে শুক্রবার (১৭ নভেম্বর) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ভিত্তিতে উপজেলার কাটাখালী মোড় এলাকা থেকে মোঃআলআমিনকে আটক করে র‌্যাব-৬ এর সদস্যরা।

 এসময়, ৫কেজি ৪শ গ্রাম গাঁজা, ১টিমুঠোফোন ও ২টিসিমকার্ড জব্দ করা হয়।আটক মোঃ আল আমিন খুলনা জেলার রুপসা উপজেলার মজিবুর রহমান মোল্লার ছেলে। আটকের বিরুদ্ধে র‌্যাব-৬এর ওয়ারেন্ট অফিসার মো. আল এমরান বাদী হয়ে গ্রেপ্তারকৃত ওই মাদক কারবারির বিরুদ্ধে ফকিরহাট মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন।

এদিকে একই দিন রাত ১২ টার দিকে উপজেলার পিলজঙ্গ এলাকার কামাল ফিলিং স্টেশনের সামনে ঢাকা-খু্লনা মহাসড়কের পাশের একটি গাড়িসহ তিন ডাকাতকে আটক করেন স্থানীয় জনগন। পরে গনপিটুনি দিয়ে ডাকাতদের পুলিশে সোপর্দ করা হয়। আটককৃত ডাকাতদের গাড়ী তল্লাসী করে প্লাস, তালা ভাংগার রড, গ্রীল কাটা যন্ত্র, হাসুয়া ও স্টিলের পাইপ পাওয়া যায়।আটককৃতরা হলেন, মোংলার হাফিজুর রহমান (৩৫), সিলেটের দিবাকর দিপু (৩৯) ও চট্টগ্রামের হাসান (৪১) ।

 আটককৃতদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম বলেন, আটককৃত ডাকাতদের ও মাদক কারবারীকে বাগেরহাট আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাদেরকে কারাগারে প্রেরণের আদেশ দিয়েছেন।

একুশে সংবাদ/এস কে 


 

Link copied!