AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
পরকীয়ার জেরে নিজ ছেলেকে হত্যা

মৃত্যুদণ্ড প্রাপ্ত মা র‍্যাবের হাতে গ্রেফতার


মৃত্যুদণ্ড প্রাপ্ত মা র‍্যাবের হাতে গ্রেফতার

পরকীয়ার জেরে নিজ ছেলেকে হত্যা মামলায় মৃত্যুদন্ডাদেশ প্রাপ্ত দীর্ঘদিন পলাতক আসামী মা খুকি বেগম’কে(৫০) ফরিদপুর জেলার বৈঠাখালী এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০।গ্রেফতারকৃত আসামি চাঁদপুর জেলার হাইমচর উপজেলার আনোয়ার উল্ল্যাহ ভূঁইয়ার মেয়ে খুকি বেগম(৫০)।

শনিবার (১১ নভেম্বর) বিকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব এ তথ্য নিশ্চিত করেছে।

র‍্যাব জানায়, চাঁদপুর জেলার হাইমচর থানার চাঞ্চল্যকর পরকীয়ার জেরে আপন ছেলেকে হত্যা মামলায় আদালত কর্তৃক মৃত্যুদন্ডাদেশ প্রাপ্ত দীর্ঘদিন পলাতক ছেলে হত্যার প্রধান আসামী খুকি বেগমকে গতকাল ১০ অক্টোবর রাত ১১ টার দিকে র‌্যাব-১০ ও র‌্যাব-১১ এর যৌথ দল গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার বৈঠাখালী এলাকায় একটি অভিযান পরিচালনা করে গ্রেফতার করে। 

র‍্যাব আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী খুকি বেগম এর সাথে পার্শ্ববর্তী এলাকার জয়নাল গাজী নামক এক ব্যক্তির পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি খুকি বেগমের ছেলে আরিফ হোসেন জানতে পারে এবং এ নিয়ে মা ও ছেলের মধ্যে মনোমালিন্য শুরু হয়। ২০১৫ সালের শুরুতে ছেলে আরিফ হোসেন পার্শ্ববর্তী এলাকার আব্দুস সালাম মিজির মেয়ে আসমা আক্তারকে (১৯)’কে বিয়ে করে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তাদের বিয়ে মা খুকি বেগম প্রথমে মেনে না নিলেও এক পর্যায়ে মেনে নেন। তার কিছুদিন পর থেকে আরিফ হোসনে ও তার বউয়ের সাথে আরিফের মা খুকি বেগমের বিভিন্ন বিষয়ে নিয়ে ঝগড়াবিবাদ হয়। এরই মধ্যে মা খুকি বেগম ছেলেকে হত্যার পরিকল্পনা করেন। এরই ধারাবাহিকতায় ২০১৫ সালের ১৬ নভেম্বর খুকি বেগত তার ছেলের বউ আসমা বেগমকে বাবার বাড়িতে পাঠিয়ে দিয়ে তার দুইদিন পর ১৮ নভেম্বর রাতে মা খুকি বেগম পূর্বপরিকল্পনা অনুযায়ী তার নিজ গৃহে ছেলে আরিফকে গরুর দুধের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে দেয়। আরিফ দুধ খেয়ে অচেতন হয়ে পরলে আরিফের মা খুকি বেগম ও তার পরকীয়া প্রেমিকসহ অজ্ঞাতনামা আরো ১/২ জনের সহযোগীতায় ছেলে আরিফকে ঘুমন্ত অবস্থায় হকিস্টিক দিয়ে পিটিয়ে, বটি ও ব্লেড দিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করে। পরদিন সকালে খুকি বেগম ছেলে আরিফের স্ত্রী আসমাকে ফোন করে জানান যে ডাকাতরা আরিফকে মেরে ধারালো অস্ত্র দিয়ে গুরুতর জখম করে ফেলে গেছে। আরিফের স্ত্রী আসমা তাৎক্ষণিক স্বামীর বাড়িতে চলে আসেন এবং আরিফকে উদ্ধার করে প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান পরবর্তীতে অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকা নেওয়ার পথে মতলব ফেরিঘাট পার হওয়ার সময় আরিফ মৃত্যুবরণ করে। এ ঘটনায় ওই দিন মৃত আরিফের স্ত্রী আসমা শাশুড়ি খুকি বেগমসহ অজ্ঞানামা ২/৩ জন ব্যক্তিদের আসামী করে হাইমচর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। 

র‍্যাব-১০, সিপিসি-৩ এর কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার জানায়, মামলার পর থেকে আসামী খুকি আত্নগোপনে চলে যায় ও দেশের বিভিন্ন জায়গায় নাম পরিচয় গোপণ করে থাকে।  ফরিদপুরেও উক্ত আসামী নাম পরিচয় গোপণ করে আইন শৃঙ্খলা বাহিনীর চোখে ধুলো দিয়ে বসবাস করতে থাকে। উক্ত মামলার ছায়া তদন্দের এক পর্যায়ে উক্ত  আসামীর অবস্থান সম্পর্কে জানতে পারে র‍্যাব ১০ ও র‍্যাব ১১ এর যৌথ প্রচেষ্টায় আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

একুশে সংবাদ/এস কে 

Link copied!