AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিরীহ মানুষের প্রাণহানী করে ক্ষমতায় যেতে চায় জামায়ত-বিএনপি : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী


Ekushey Sangbad
সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর
১১:৪৪ এএম, ১০ নভেম্বর, ২০২৩
নিরীহ মানুষের প্রাণহানী করে ক্ষমতায় যেতে চায় জামায়ত-বিএনপি : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

রাষ্ট্রীয় সম্পদ ও দেশের নিরীহ মানুষের প্রাণ হানী করে জামায়ত-বিএনপি জোট  দেশের ক্ষমতায়  যেতে  চায়। তাই তারা  একেরপর এক অগ্নি সংযোগ ও মানুষ হত্যা করছে। তারা দেশের নৈরাজ্য সৃষ্টির পায়তারা করছে। এভাবে কেহ কখনো ক্ষমতায়  যেতে  পারে না। তাই বিএনপির হরতাল ও অবরোধের  নামে  সকল প্রকার  অগ্নি সংযোগ ও   নৈরাজ্য প্রতিহত করতে দলীয় সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আর যদি কেউ কোথাও অগ্নি সংযোগ করে তাকে ধরে ওই আগুন দিয়েই তার হাত পুড়িয়ে দিবেন’। 

আ’লীগ সরকারের উন্নয়ন ও  আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা পক্ষে প্রচারনার প্রস্তুতি হিসাবে বৃহস্পতিবার (০৯ নভেম্বর) উপজেলা সদরের  বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথি হিসাবে  বক্তব্যকালে তিনি এ কথা বলেন। 

এ সময় তিনি আরো বলেন,  কেউ আওয়ামীলীগ করে নৌকার বিরুদ্ধে  কাজ করবেন তা ঠিক না। নৌকা ফুটা করবেন এরা  কোন আওয়ামীলীগ না, তারা মীর জাফর বা খন্দকার মোস্তাক । যিনিই নৌকা নিয়ে আসবেন আমি তার পক্ষেই কাজ করবো । তাতে আমার কোন আপত্তি থাকবে না। কেননা, নৌকা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার প্রতীক,স্বাধীনতার প্রতীক। তাই আমাদের নেতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন তার পক্ষেই সবাই কাজ করবেন । তাই নির্বাচনের দিন সবাই ভোট দিতে ভোট কেন্দ্রে যাবেন’। 

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল লতিফের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক নির্জন কান্তি বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু, জেলা পরিষদ সদস্য মো. সুলতান মাহমুদ খান, উপজেলা কৃষকলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম নজরুল ইসলাম বাবুল,  শেখমাটিয়া ইউপি চেয়ারম্যান মো. আতিয়ার রহমান চৌধুরী নান্নু, উপজেলা যুবলীগের সভাপতি  এম খোকন কাজী, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. তরিকুল ইসলাম চৌধুরী তাপস ও সাধারণ সম্পাদক শেখ আল-আমিন প্রমুখ সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনর নেতা-কর্মীরা। এর আগে মন্ত্রী উপজেলা সদর  হতে সাতকাছিমা বাজার পর্যন্ত কালিগঙ্গা নদীর ভাঙ্গন রোধে তীর প্রতিরক্ষামূলক  কাজের উদ্বোধন করেন।


 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!