AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রানীরহাট ইংলিশ স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান


রানীরহাট ইংলিশ স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ১নং রাজানগর ইউনিয়নের রাণীরহাট বাজারের উত্তরে চট্টগ্রাম রাঙ্গামাটি মহাসড়কের পাশে অবস্হিত রানীরহাট ইংলিশ স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান রানীরহাট ইংলিশ স্কুলের প্রধান শিক্ষক মনির তালুকদারের সভাপতিত্বে ও স্কুলের সিনিয়র শিক্ষক মোক্তার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভবণ মালিক বিশিষ্ট সমাজসেবক মুহাম্মদ ইউছুপ তালুকদার, বিশিষ্ট শিক্ষানুরাগি ১নং রাজানগর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য নুর মোহাম্মদ আজাদ, রানীরহাট ইংলিশ স্কুল পরিচালনা পরিষদের প্রতিষ্ঠাতা সদস্য শাহজাহান তালুকদার, রাউজান পূবালী ব্যাংকের ব্যবস্হাপনা পরিচালক ফারুক হোসাইন মাহমুদ, রাশেদুর রহমান চৌধুরী, স্কুল পরিচালনা পরিষদের সদস্য ওমর ফারুক তালুকদার, জুয়েল চৌধুরী, স্কুলের শিক্ষক নিশাত তালুকদার, জেবুন নাহার, জেবু আকতার, মুমু চৌধুরী, আফিয়া খানম,সাদিয়া আকতার প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন এই অঞ্চলের ছাত্রছাত্রীদের সুশিক্ষায় শিক্ষিত করার লক্ষে এই স্কুল প্রতিষ্টা করলেও, এই স্কুল আপনার আমার সকলের। এই স্কুল সকলের সম্মিলিত সহযোগিতায় সামনের দিকে এগিয়ে যাবে, এ জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। আপনারা যারা আপনাদের সন্তানদের ইংলিশ স্কুল পড়াতে চট্টগ্রাম শহরে নিয়ে যেতে চান, আপনারাই আপনাদের সন্তানদের এই স্কুলে ভর্তি করাবেন। আপনারা মাঝে মধ্য স্কুলে এসে দেখবেন, স্কুল পরিচালনা পরিষদ ও শিক্ষক শিক্ষার্থীদের দিক নির্দেশনা দিয়ে সহযোগিতা করবেন।

 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!