AB Bank
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জনসভা থেকে ফেরার পথে মৃত্যু আ:লীগ কর্মীর


Ekushey Sangbad
আব্দুল্লাহ সউদ, কালাই, জয়পুরহাট
০১:৩১ পিএম, ৫ নভেম্বর, ২০২৩
জনসভা থেকে ফেরার পথে মৃত্যু আ:লীগ কর্মীর

জয়পুরহাটের ক্ষেতলালে আওয়ামীলীগের জনসভা শেষে মোটরসাইকেল নিয়ে বাড়ীতে ফেরার পথে কালাই পৌর এলাকার দুরুঞ্জ মহল্লায় খোকন (৩৮) নামে আওয়ামীলীগের এক কর্মী ট্রাকের ধাক্কায় নিহত হয়েছে। অপরজন আরেক কর্মী আব্দুল কাদের (৩২) আহত হয়েছে। 

ঘটনার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন এবং আরেকজনকে চিকিৎসার জন্য ভর্তি করান। এ ঘটনা শনিবার সন্ধ্যা সোয়া ৭টায় কালাই পৌরশহরের দুরুঞ্জ মহল্লায় পাঁচশিরা-মাত্রাই সড়কে ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসীম আল বারী। 

ঘটনার পরপরই জনসভার প্রধান অতিথি হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপিসহ আওয়ামীলীগের নেতাকর্মীরা কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। 

নিহত খোকন কালাই উপজেলার মাত্রাই ইউনিয়নের বলি-শিবসমুদ্র গ্রামের নুর আলমের ছেলে। আর আহত আব্দুল কাদের একই গ্রামের জয়নাল হোসেন ফকিরের ছেলে। 

জানা যায়, শনিবার বিকেলে জয়পুরহাটের ক্ষেতলাল পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে কালাই-ক্ষেতলাল-আক্কেলপুরের আওয়ামী লীগের আয়োজিত নাগরিক সভা অনুষ্ঠিত হয়। সন্ধ্যায় ওই সভা শেষে নিহত খোকন তার মোটরসাইকেলের পিছনে আব্দুল কাদেরকে নিয়ে বাড়ী ফিরছিলেন। পথিমধ্যে কালাই পৌরশহরের দুরুঞ্জ মহল্লায় একটি ট্রাক ধাক্কা দিলে দুজনেই মোটরসাইকেল থেকে রাস্তার উপরে ছিটকে পড়ে গুরুত্ব আহত হয়।পরে স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল চালক খোকনকে মৃত ঘোষনা করেন। আর আহত আব্দুল কাদেরকে ভর্তি করান।

স্বাস্থ্য কমপ্লেক্সে এসে হুইপ স্বপন বলেন,খুব খারাপ লাগছে।কয়েক মিনিট আগে ওরা আমার সাথে দেখা করে আসলো। এখন ওদের একজনকে মৃত দেখছি। আসলে বলার ভাষাই হারিয়ে ফেলেছি। কি বলে ওদের পরিবারকে শান্তনা দিবো সেটাই ভাবছি। 

হতাহতের বিষয় নিশ্চিত করে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসীম আল বারী বলেন, ঘটনা বুঝে ওঠার আগেই ঘাতক ট্রাকের চালক ও তার সহকারি সুকৌশলে পালিয়ে গেছে।

Link copied!