AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজশাহীতে অবরোধ বিরোধী শান্তি মিছিল


Ekushey Sangbad
আব্দুল বাতেন, রাজশাহী
০১:০৯ পিএম, ৫ নভেম্বর, ২০২৩
রাজশাহীতে অবরোধ বিরোধী শান্তি মিছিল

বিএনপি-জামায়াতসহ অন্যান্য দলের ডাকা অবরোধ বিরোধী শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার বেলা ১১ টার দিকে রাজশাহী মহানগরীর কোর্ট স্টেশন মোড়ে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক আজিজুল আলম বেন্টুর নেতৃত্বে এই মিছিল অনুষ্ঠিত হয়।

শান্তি মিছিলটি কোর্ট স্টেশন বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কোর্ট স্টেশন মোড়ে এসে শেষ হয়। অবৈধ অবরোধ, মানিনা মানবো না। কি কারণে অবরোধ জনগণ জানেনা। শেখ হাসিনা সংসদে আমরা আছি রাজপথে সহ নানান অবরোধ বিরোধী স্লোগান  মুখরিত হয়।

মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা বলেন, নির্বাচন আসলে বিএনপি-জামায়াত ধ্বংস্বাত্বক কর্মসূচি দেয়। তারা জনগণের রাজনীতি করলে এমন কর্মসূচি দিতো না। তারা হরতাল অবরোধের নামে বাসে আগুন জ্বালিয়ে মানুষ হত্যা করে। পুলিশের এক সদস্যকেও কুপিয়ে হত্যা করেছে। তাদের অবরোধের নামে ধ্বংস্বাত্নক কর্মসূচি জনগণ মানে না। আমরা যারা আওয়ামী লীগের কর্মী আছি তা রাজপথে থেকে মোকাবেলা করবো। আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। আওয়ামী লীগে তাতে অংশ গ্রহণ করে আবারো সরকার গঠন করবে।

মহানগর আওয়ামী লীগের সাংগঠনকি সম্পাদক আজিজুল আলম বেন্টু বলেন, বিএনপি-জামায়াতের অবৈধ অবরোধ কর্মসূচী জনগণ মানে না। যে রাজনৈতিক দল সম্পন্ন বিদেশীদের উপর নির্ভরশীল। তাদের নেতারা আমেরিকান রাষ্ট্রদূত পিটার হাসের উপর ভরসা করে ক্ষমতায় যেতে চাই। তারা যে অবরোধ কর্মসূচি দিয়েছে তা জনগণের হয়রানি, এই হয়রানির বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী লীগের অবস্থান। আমরা জনগণের সাথে আছি ছিলাম এবং থাকবো।

শান্তি মিছিল ও সমাবেশে মহানগর আওয়ামী লীগ ও রাজপাড়া জোনের আওয়ামী লীগ ও সহাযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!