AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিথ্যা অভিযোগের প্রতিবাদে ইউপি সদস্যের সংবাদ সম্মেলন


Ekushey Sangbad
আব্দুল মোমেন, নালিতাবাড়ী, শেরপুর
০৭:৪৩ পিএম, ২৯ অক্টোবর, ২০২৩
মিথ্যা অভিযোগের প্রতিবাদে ইউপি সদস্যের সংবাদ সম্মেলন

সনাতন ধর্মাবলম্বী এক নারীর মারধোর ও শ্লীলতাহানির অভিযোগকে মিথ্যা দাবী করে সংবাদ সম্মেলন করেছেন ইউপি সদস্য রফিকুল ইসলাম। রফিকুল ইসলাম শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য। অভিযোগকারী ঐ নারীর নাম শ্রীমতি রূপসী রানী। তিনি নন্নী ইউনিয়নের বনকুড়া গ্রামের প্রদীপ রায়ের স্ত্রী।

সংবাদ সম্মেলনে রফিকুল ইসলাম বলেন, রূপসী রানী একজন খারাপ প্রকৃতির মহিলা। বিভিন্ন সময় বিভিন্ন জনের সাথে আপত্তিকর অবস্থায় তাকে পাওয়া যায়। এজন্য স্থানীয় সনাতন হিন্দু সমাজ এদেরকে সামাজিকভাবে বয়কট করেছে। রূপসী রানীর সাথে এলাকার দাদন ব্যবসায়ী হিসেবে পরিচিত যুবদল নেতা মীর হোসেন এই অসামাজিক কাজের সাথে জড়িত। তাই এলাকাবাসী দীর্ঘদিন যাবৎ মীর হোসেনকে নজরে রাখছিলো। গত ২৪ অক্টোবর পৌনে ছয়টার দিকে দূর্গা পূজা বিসর্জনের সময় মীর হোসেনকে রূপসী রানীর থাকার ঘরে আপত্তিকর অবস্থায় দেখতে পায় এলাকার কয়েকজন যুবক। পরে তাদের ধরতে গেলে স্থানীয় এক শিক্ষকের সহযোগীতায় মীর হোসেন পালিয়ে যায়। পরে ঘটনাটিকে ধামাচাপা দিতেই এই নারী থানায় মিথ্যা অভিযোগটি করেছে। আমরা এই দেহব্যবসায়ী নারীর উপযুক্ত বিচার চাই।

সংবাদ সম্মেলনে অভিযোগকারী রূপসী রানীর স্বামী প্রদীপ রায়ের ভাই পরিতোষ চন্দ্র বর্মণ তার বৌদিকে পতিতাবৃত্তির সাথে জড়িত একজন মামলাবাজ মহিলা হিসেবে দাবী করেন এবং এজন্য পারিবারিক ভাবে আলাদা থাকেন বলে জানান।

রূপসী রানীর অভিযোগের স্বাক্ষী হরকান্ত বর্মণ সংবাদ সম্মেলনে রূপসী রানীর অভিযোগটি মিথ্যা দাবী করে বলেন, আমি কিচ্ছু জানিনা। আমাকে শুধু শুধু স্বাক্ষী করা হয়েছে।

এছাড়াও সংবাদ সম্মেলনে স্থানীয় সনাতন হিন্দু সমাজের প্রধান ও শিক্ষাগুরু মনীন্দ্র চন্দ্র বর্মণ, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু তালেব, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, আদিবাসী নেতা অনীল চন্দ্র বর্মণ, অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা দুলাল চন্দ্র বর্মন উপস্থিত থেকে রূপসী রানীকে চরিত্রহীন ও তার অভিযোগকে মিথ্যা দাবী করে তার শাস্তি দাবী করেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রূপসী রানী দুশ্চরিত্রবান হওয়ায় তার সাথে আশেপাশের পাড়া প্রতিবেশী ও এলাকাবাসীর কোন মিল নেই। এর আগেও একাধিকবার আপত্তিকর অবস্থায় ধরা পরেছিলো এবং ধামাচাপা দিতে এলাকার লোকজনকে বিবাদী করে মোকদ্দমা করেছিলো। পরে ঐ মোকদ্দমা আদালতে মিথ্যা প্রমাণিত হয়।

এ বিষয়ে অভিযোগকারী রূপসী রানী তার বিরুদ্ধে সকল অভিযোগ মিথ্যা দাবী করে বলেন প্রতিমা বিসর্জনের দিন অতর্কিতভাবে তাকে মারধোর করা হয়েছে। এজন্য তিনি থানায় অভিযোগ দিয়েছেন।

সংবাদ সম্মেলনে স্থানীয় হিন্দু  ও মুসলমান এলাকাবাসী উপস্থিত ছিলেন।

 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!