AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মধ্যনগরে চাচিকে নিয়ে বাতিজা উধাও!


Ekushey Sangbad
মধ্যনগর উপজেলা প্রতিনিধি, সুনামগঞ্জ
০৮:৪২ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
মধ্যনগরে চাচিকে নিয়ে বাতিজা উধাও!

প্রেম একটি পবিত্র সম্পর্ক। কিন্তু মাঝে মাঝে মোহের বশে সেই প্রেম বিতর্কের কারণ হয়ে দাঁড়ায়। ভেঙে দেয় সম্পর্ক, শুরু হয় সমালোচনা। তেমনই একটি ঘটনা ঘটেছে মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা (দ:) ইউনিয়নের ০৩ নং ওয়ার্ড গড়াকাটা গ্রামে।

 

পরকীয়া প্রেমের টানে ভাতিজা মো: জসিমের হাত ধরে অজানার উদ্দেশ্য পাড়ি জমিয়েছে এক সন্তানের জননী চাচি।

 

শুক্রবার (২২ সেপ্টেম্বর) থেকে এ পর্যন্ত এই ঘটনাটি টক অব দ্যা ভিলেজে পরিণত হয়েছে।

 

খোঁজ নিয়ে জানা যায়, মধ্যনগর  উপজেলার বংশীকুন্ডা (দ:) ইউনিয়নের গড়াকাটা গ্রামের মজিবুর মিয়ার ছেলে মো: জসিম (২০) তার চাচা নুর মুহাম্মদ এর স্ত্রী এক সন্তানের জননী  মোছা:শিখা (৩৫) কে নিয়ে পরকীয়া প্রেমে লিপ্ত হয়ে গভীর রাতে অজানার উদ্দেশ্যে পাড়ি জমান। আরও জানা যায়, নুর মোহাম্মদ ও শিখা বেগমের একটি ৬ বছরের ছেলে সন্তান রয়েছে। বিষয়টা জানাজানি হতেই এলাকার মানুষের ভেতর নানা রকম প্রশ্নের সৃষ্টি হতে থাকে।

 

এলাকাবাসীর সূত্রে জানা যায়, তাদের মধ্যে মাঝে মাঝে দেখা শোনাসহ বাড়ি ফাঁকা থাকলে অবৈধ সম্পক হতো। এক পর্যায়ে চাচি  ও ভাতিজা মিলে শনিবার ভোর রাতে প্রেম বিকৃত মানুষিকতার টানে বাড়ি ছাড়ে।

 

বিষয়টি জানাজানি হলে গড়াকাটা গ্রামের মানুষের মাঝে আলোচনার প্রধান বিষয় হয়ে উঠেছে এটি। কেউ কেউ বিষয়টা নিয়ে মজা উড়াচ্ছেন। আবার কারো কারো মধ্য অবিশ্বাসের দানা বাঁধছে। এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে।

 

স্বামী নুরমোহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি জীবিকা নির্বাহের জন্য কাজের উদ্দেশ্যে বাহিরে ছিলাম। ঘটনা শুনে আমি বাড়িতে এসে দেখি সত্যিই  এমন ঘটনা ঘটেছে। তিনি আরও দাবি করে বলেন, আমি বাড়িতে এসে দেখি আমার গাড়ি বিক্রি করার নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে আমার ৬ বছরের ছেলেকে ফেলে রাতের অন্ধকারে চলে যায়।

 

এমন ন্যাক্কারজনিত ঘটনায় আমি ও আমার পরিবার বিমোহিত। তিনি আরও গুরুতর অভিযোগ করে বলেন, তারা ষড়যন্ত্র করে কিছু দিন আগে আমার স্ত্রীর গর্ভে থাকা সন্তান নষ্ট করে ফেলেছে আমি এর কঠিন বিচার চাই।

 

ঘটনার সত্যতা জানতে ০৩ ওয়ার্ডের ইউপি সদস্য একলাস উদ্দিনের সাথে কথা বলে জানা যায়, ঘটনাটা শুনেছি তবে বিস্তারিত জানি না।

 

গড়াকাটা গ্রামের সচেতন মহলের দাবি এমন ঘটনার পুনরাবৃত্তি যাতে না ঘটে আমরা এদের কঠিন বিচার চাই।

 

একুশে সংবাদ/স.জ.প্র/জাহা

Link copied!