AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমতলীতে গৃহবধূ হত্যা মামলার পলাতক আসামি গ্রেপ্তার


Ekushey Sangbad
আমতলী উপজেলা প্রতিনিধি, বরগুনা
০৭:৩৫ পিএম, ১২ সেপ্টেম্বর, ২০২৩
আমতলীতে গৃহবধূ হত্যা মামলার পলাতক আসামি গ্রেপ্তার

বরগুনার আমতলী থেকে কলাপাড়ার গৃহবধূ নারর্গিস হত্যা মামলার চার্জশিটভুক্ত পলাতক আসামি রাজিব হাওলাদারকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

 

মঙ্গলবার (১২ সেপ্টম্বর) র‌্যাব- ৮ পটুয়াখালী ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে, র‌্যাব-৮ সোমবার রাত দশটার দিকে কুকুয়া ইউনিয়নের কেওয়াবুনিয়া গ্রামে অভিযান চালিয়ে কলাপাড়া উপজেলার লেমুপাড়া গ্রামের গৃহবধূ নারগিস হত্যা মামলার পলাতক আসামী স্বামী রাজীবকে গ্রেপ্তার করে।

 

র‌্যাব জানায়, গত ০৯ সেপ্টেম্বর রাতে নারগিসকে তার স্বামী রাজিব যৌতুকের জন্য মারধোর করে রক্তাক্ত অবস্থায় গলায় ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করে খুন করে।

 

এ ঘটনায় কলাপাড়া থানায় মামলা হয় যার নং-০৮/১৪৬, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী২০০৩)-এর ১১ (ক)/৩০। আসামি হত্যাকান্ডের পর আত্মগোপন করে। র‍্যাব-৮ সিপিসি-১ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ নাজমুল হক-এর নেতৃত্বে একদল বিশেষ আভিযানিক দল তথ্যপ্রযুক্তির সহায়তায় তার অবস্থান চিহ্নিত করে রাজিবকে আমতলী উপজেলার কেওয়াবুনিয়া গ্রাম থেকে গ্রেফতার করে। আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রণের জন্য পটুয়াখালী জেলার কলাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব প্রেস বিজ্ঞপ্তিত্বে জানিয়েছে।

 

একুশে সংবাদ/সা.খ.প্র/জাহা

Link copied!