AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আত্রাইয়ে শিক্ষার্থীদের মাঝে চারা গাছ বিতরণ


Ekushey Sangbad
আত্রাই উপজেলা প্রতিনিধি, নওগাঁ
০৫:২২ পিএম, ৩ সেপ্টেম্বর, ২০২৩
আত্রাইয়ে শিক্ষার্থীদের মাঝে চারা গাছ বিতরণ

নওগাঁর আত্রাইয়ে আত্রাই দলিল লেখক কেন্দ্রীয় দাখিল মাদ্রাসার শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে অভিভাবক সমাবেশ ও শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে।

 

আত্রাই দলিল লেখক কেন্দ্রীয় দাখিল মাদ্রাসার আয়োজনে মাদ্রাসার হল রমে আজ রোববার সকাল ১১টায় শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে এ অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

মাদ্রাসার সভাপতি মো. আবুহেনা মোস্তফা কামাল এর সভাপতিত্বে  সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মো. তারেকুর রহমান সরকার।

 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য মোফাজ্জল হোসেন সন্দেশ, নজরুল খামারু, আনোয়ার হোসেন সুইট, আসাদুল ইসলাম, মাদ্রাসা শিক্ষক মন্ডলী। অনুষ্ঠান পরিচালনা করেন মাদ্রাসার সুপার মো. আলাউদ্দিন সিরাজী।

 

প্রধান অতিথি তার বক্তব্যে অভিভাবকদের অনুরোধ করে বলেন, আপনার সন্তানদের সন্ধ্যার পর কোথায় থাকে সেটা আপনাকে দখতে হবে। সু-সন্তান হিসাবে আপনার সন্তান কে গড়ে তুলতে হবে। মাদক ও বাল্যা বিবাহ সম্পর্কে আলোচনা করেন। মেয়েরা অপ্রাপ্ত বয়সে ভুল করে সম্পর্কে গড়ে। অভিভাবক মেনে না নিলে তারা আত্মহত্যা করছে এমন ঘটনা যেন না ঘটে সে দিকে সকল কে সজাগ দৃষ্টি ও সচেতনতা বাড়াতে হবে।

 

শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দের সাথে কুশল বিনিময় করেন। মাদ্রাসার সভাপতি শিক্ষার মান উন্নয়নের লক্ষে তাদের সুবিধা অসুবিধার কথা শুনেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান সহ বিদ্যালয়ের শিক্ষার মানউন্নয়নকল্পে বিভিন্ন দিক-নিদের্শনা মূলক বক্তব্য প্রদান করেন অধ্যয়নরত শিক্ষার্থীদের অভিভাবকগণ সহ বিদ্যালয়ে কর্মরত শিক্ষক-শিক্ষিকাগণ।

 

অনুষ্ঠান শেষে মাদ্রাসার সভাপতির পক্ষে থেকে সকল শিক্ষার্থীদের ১টি করে গাছের চারা বিতরণ করেন।

 

একুশে সংবাদ/ন.ন.প্র/জাহা

Link copied!