AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাগুরার শালিখায় গৃহবধূ ধর্ষণের অভিযোগে থানায় মামলা, গ্রেপ্তার-২


Ekushey Sangbad
মনিরুল ইসলাম, শালিখা, মাগুরা
০৬:৩৩ পিএম, ২৪ জুলাই, ২০২৩
মাগুরার শালিখায় গৃহবধূ ধর্ষণের অভিযোগে থানায় মামলা, গ্রেপ্তার-২

মাগুরা‍‍`র শালিখায় এক গৃহবধূ ধর্ষনের  অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে শালিখা থানা পুলিশ ।শালিখা উপজেলার কাঁঠাল বাড়িয়া  গ্রামের  এক গৃহবধু (২৪ জুলাই) সোমবার সকালে থানায় এ মামলা দায়ের করলে, পুলিশ অভিযুক্ত দুই জনকে গ্রেপ্তার করেছে। একই সাথে ভিকটিমের মেডিকেল রিপোর্টের পরীক্ষার জন্য মাগুরা ২৫০ শষ্য বিশিষ্ট হাসপাতালে পাঠিয়েছে এবং  আসামীদরকে  আদালতে প্রেরণ করেছেন।

 

মামলার সূত্রে জানা যায়,গত ১৭ জুলাই  সোমবার  গভীর রাতে শালিখা উপজেলার কাঁঠাল বাড়িয়া গ্রামের  ওই গৃহবধু প্রকৃতির ডাকে সাড়া দিতে তিনি ঘর থেকে বের হন। এ সময় একই গ্রামের মৃত শান্তি রাম বিশ্বাসের পুত্র বাসুদেব কুমার বিশ্বাস (৫১)ও পার্শ্ববর্তী দক্ষিণ শরুশুনা গ্রামের  ছায়েন মোল্যার ছেলে জরিপ হোসেন (৪৮)  দুজন মিলে ওই গৃহবধুকে ঝাপটে ধরে জোর পূর্বকধর্ষণ করেন। 

 

এই ঘটনায় ওই গৃহবধূ  তার সমস্ত ঘটনা তার পরিবারের লোকজনদেরকে  জানালে,  পরিবারের লোকজন ২৪ জুলাই  সোমবার সকালে শালিখা থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নং -১২। শালিখা থানা পুলিশ মামলা আমলে নিয়ে দ্রুত গতিতে আসামী দ্বয়কে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে।

 

শালিখা থানার অফিসার ইনচার্জ  (ওসি) মোঃ মোশাররফ হোসেন বলেন,  ধর্ষণের অভিযোগে গৃহবধূর দায়ের করা মামলা আমলে নিয়ে অভিযুক্ত দুই জনকে গ্রেপ্তার করেছে। আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে। 

 

একুশে সংবাদ/স ক 

Link copied!