AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পদযাত্রায় হিটস্ট্রোকে যুবদল নেতার মৃত্যু


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ময়মনসিংহ
০৬:৩৩ পিএম, ১৮ জুলাই, ২০২৩
পদযাত্রায় হিটস্ট্রোকে যুবদল নেতার মৃত্যু

ময়মনসিংহে বিএনপির পদযাত্রা কর্মসূচিতে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে দক্ষিণ জেলা যুবদলের সহ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক মো. রুহুল আমীন সরকার (৪০) মৃত্যুবরণ করেছেন।

 

মঙ্গলবার (১৮ জুলাই) দুপুর ২টায় ময়মনসিংহ নগরীর চরপাড়া এলাকায় পদযাত্রা কর্মসূচি চলাকালে তিনি মারা যান। রুহুল আমীন সরকার সদর উপজেলার পরাণগঞ্জ ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন।

 

দক্ষিণ জেলা যুবদলের সভাপতি মো. রোকনুজ্জামান সরকার রোকন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ‘রুহুল আমীন সরকার যুবদলের একজন সক্রিয় নেতা। তিনি আমাদের সঙ্গে পদযাত্রা কর্মসূচিতে অংশ নিয়েছিলেন। নগরীর বিএনপি দলীয় কার্যালয় থেকে পদযাত্রাটি চরপাড়া এলাকায় পৌঁছলে একপর্যায়ে রুহুল আমীন অসুস্থবোধ করেন। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।’

 

এদিকে প্রচণ্ড তাপপ্রবাহ ও অতিরিক্ত গরমে পদযাত্রা কর্মসূচিতে অংশ নেওয়া অসংখ্য নেতাকর্মী অসুস্থ হয়ে পড়েন। এ সময় তাদের পানি ঢেলে ও বাতাস করে সুস্থ করা হয়।

 

এর আগে ময়মনসিংহ দক্ষিণ, উত্তর ও মহানগর বিএনপির যৌথ উদ্যোগে নগরীর নতুন বাজারের জেলা বিএনপির কার্যালয় থেকে দুপুর সাড়ে ১২টায় বিশাল এ পদযাত্রা কর্মসূচিটি শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আযম খান। এ সময় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স ছাড়াও বক্তব্য রাখেন দক্ষিণ, উত্তর ও মহানগর বিএনপির শীর্ষ নেতারা।

 

এদিকে যুবদল নেতার মৃত্যুর ঘটনায় শোক প্রকাশ করে সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, ‘দেশের গণতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধার আন্দোলনের কর্মসূচিতে যুবদল নেতা রুহুল আমীন সরকারের অকাল মৃত্যুতে আমরা শোকাহত। তার এই মৃত্যু দল ও দেশের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে। আমরা মরহুমের রুহের মাগফিরাত কামনা করছি। সেই সঙ্গে মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি। আল্লাহ যেন তাদের এই শোক সইবার শক্তি দান করেন।’

 

একুশে সংবাদ/স/এসএপি

 

Link copied!