AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ময়মনসিংহে থাকবে ২ দিন তীব্র লোডশেডিং বাড়বে ভোগান্তি


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ময়মনসিংহ
০১:১১ পিএম, ২৬ মে, ২০২৩
ময়মনসিংহে থাকবে ২ দিন তীব্র লোডশেডিং বাড়বে ভোগান্তি

ময়মনসিংহে থাকবে ২ দিন তীব্র লোডশেডিং বাড়বে জন-ভোগান্তি। বৃহস্পতিবার (২৫ মে) দিবাগত মধ্যরাত থেকে আগামী শনিবার দুপুর পর্যন্ত তীব্র লোডশেডিংয়ের কবলে পড়বে ময়মনসিংহ নগরী এবং আশপাশের এলাকার নাগরিকরা। 

 

ময়মনসিংহ নগরীর কেওয়াটখালীর গ্রিড উপকেন্দ্রে একটি ট্রান্সফরমার প্রতিস্থাপন করা হবে। সে জন্য কাজ চলাকালীন মাঝে মাঝে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করা হবে। ফলে এ দুর্ভোগের সৃষ্টি হবে। বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের তত্ত্বাবধায়ক প্রকৌশলীর কার্যালয় বিষয়টি চিঠি দিয়ে স্থানীয় সরকারি ও বেসরকারি বিভিন্ন দপ্তর এবং কর্মকর্তাকে অবহিত করেছেন। বিদ্যুৎ বিভাগ সূত্র জানিয়েছে, প্রায়ই কেওয়াটখালী গ্রিড উপকেন্দ্রে সংস্কার ও রক্ষণাবেক্ষণ কাজ চলে। ময়মনসিংহ জেলার বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত হয় এ উপকেন্দ্র থেকেই। এবার সেখানে একটি বড় আকারের ট্রান্সফরমার বসানোর কাজ চলছে।

 

কাজ চলাকালীন কেন্দ্র থেকে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। তবে মাঝে মাঝে সীমিত আকারে বিদ্যুৎ সরবরাহ চালু থাকবে। আশপাশের জেলা থেকেও বিদ্যুৎ এনে পরিস্থিতি কিছুটা সামাল দেওয়ার চেষ্টা চলবে। এদিকে বিদ্যুৎ পরিস্থিতির এমন সংবাদে মানুষের মাঝে কিছুটা উৎকণ্ঠা দেখা গেছে।

 

অনেকেই আহ্বান জানিয়েছে, যতখানি সম্ভব যেন মানুষের ভোগান্তি কম হয়। বিদ্যুৎ বিভাগ যেন সেই চেষ্টা করে। বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ময়মনসিংহের তত্ত্বাবধায়ক প্রকৌশলী এ কে এম জসীম উদ্দিন গ্রাহকদের এমন সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন। তিনি জানান, তারা যত দ্রুত সম্ভব পরিস্থিতির উত্তরণের চেষ্টা চালাবেন।

 

একুশে সংবাদ.কম/ত ক/সম   

Link copied!