AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘোড়াঘাটের বাঁশমুড়ী ঊষার আলো বিদ্যালয়টি অনুমতি পেল


ঘোড়াঘাটের বাঁশমুড়ী ঊষার আলো বিদ্যালয়টি অনুমতি পেল

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার পালশা ইউনিয়নের বাঁশমুড়ী ঊষার আলো বিদ্যালয়টি স্হাপনের প্রাথমিক অনুমতি দিয়েছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড দিনাজপুর।

 

দিনাজপুর শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক প্রফেসর মোঃ আবু হেনা মোস্তফা কামাল ১৭ মে স্বাক্ষরিত পত্রে ঘোড়াঘাট উপজেলার বাঁশমুড়ী ঊষার আলো বিদ্যালয় টি স্হাপনের প্রাথমিক অনুমতি শর্ত সাপেক্ষে প্রদান করেন।

 

জানা গেছে, ২০১৬ উপজেলার পালশা ইউনিয়নের  বাঁশমুড়ী গ্রামের শিক্ষাবিদ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম সরকারের  সার্বিক সহযোগিতায় এবং  সম্ভ্রান্ত, সুনামধন্য  সরকার পরিবারের সন্তান বিদ্যালয়টি প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ সাইদুর রহমান, জমিদাতা রানীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মোঃ রফিউজ্জামান এবং রানীগঞ্জ সরকারি স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক মোঃ রবিউল আলম, বাঁশমুড়ি গ্রামের মোঃ আবু তাহের মন্ডল সহ এলাকার শিক্ষানুরাগীরা সুন্দর, মনোরম পরিবেশে ৫১ শতাংশ জমির উপর বিদ্যালয়টি স্হাপন করেন। কয়েক বছরে শিক্ষার আলো ছড়িয়েছে বিদ্যালয়টি। অভিজ্ঞ ও দক্ষ শিক্ষক মন্ডলী কর্তৃক পরিচালিত হচ্ছে বিদ্যালয়টি।

 

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ লতিফুর বারী জানান, প্রত্যেহ সমাবেশের মাধ্যমে শিক্ষার্থীদের পাঠদান করা হচ্ছে। বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যরা সর্বদা শিক্ষার মানোন্নয়নে খোঁজ খবর নেন। ইতোমধ্যে শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব মোছাঃ আক্তার উননেছ শিউলি এবং  মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম সরকার বিদ্যালয়টি পরিদর্শন করেছেন।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!