AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জমে উঠেছে পিরোজপুরের বাণিজ্য মেলা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,পিরোজপুর
০১:০১ পিএম, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩
জমে উঠেছে পিরোজপুরের বাণিজ্য মেলা

শিশু-কিশোর সহ নানা বয়সী ক্রেতা ও দর্শনার্থীদের পদচারণায় জমে উঠেছে পিরোজপুরে শিল্প ও বাণিজ্য মেলা। ঐতিহ্যবাহী পিরোজপুর জেলা ষ্টেডিয়ামে ১৪ ফেব্রুয়ারি জমকালো আয়োজনের মাধ্যমে বাণিজ্য মেলা শুরু হয়েছে। মেলা শুরুর প্রথম দিকের তুলনায় বর্তমানে দর্শনাথীদের উপস্থিতি বেশি। মেলার আকর্ষণ ধরে রাখতে মেলা কর্তৃপক্ষ আগত দর্শনাথীদের জন্য প্রবেশে আকর্ষণীয় উপহার এর ব্যবস্থা  করেছে, এতে আগত দর্শনার্থীরা খুশি।

মেলায় ছোট বড় সবার জন্য রয়েছে সচ্ছ ও সুস্থধারার অনেক বিনোদন কেন্দ্র। পার্শ্ববর্তী জেলা-উপজেলার সমুহের দর্শনার্থীদের পদচারণা বাড়ছে মেলা প্রাঙ্গণে। মেলায় আগতদের মধ্যে বেশিরভাগই পরিবার নিয়ে সময় কাটাতে ও শিশুদের একটু বিনোদন দিতে আসছে। মেলার সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশের তৎপরতা রয়েছে ও সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। মেলার প্রবেশদ্বারে শৃঙ্খলা রক্ষার্থে মোটরসাইকেল পার্কিং, আলাদা টিকিট কাউন্টার, নিরাপদ নিরপত্তা কর্মী রয়েছে।

মেলায় প্রবেশের টিকিটে প্রতি সপ্তাহে রয়েছে আকর্ষনীয় অনেক পুরস্কার। যেসব দর্শনার্থীরা টিকিট ক্রয় করে মেলায় প্রবেশ করবেন, তাদের সেই টিকিটে লটারি ড্র হবে এবং বিজয়ীরা আকর্ষনীয় পুরস্কার লাভ করবেন। এতে মেলায় আসা দর্শনরার্থীদের আগ্রহ অনেকগুন বাড়িয়ে দিয়েছে বলে মনে করেন অনেকে । মেলায় শিশুদের বিভিন্ন ধরেন বিনোদনের ব্যবস্থা রয়েছে। এছাড়াও হরেক রকমের রকমারি সব দোকানপাট রয়েছে মেলায় যার মধ্যে উল্লেখ্যযোগ্য , মেয়েদের কসমেটিকস এর দোকান, শাড়ি থ্রি পিস এর দোকান, ব্লেজার দোকান, খাবরের দোকান, শীতের পণ্য সামগ্রী, ক্রোকারিজ সামগ্রী দেশি-বিদেশি আচারের আইটেম সহ আরো অনেক কিছু।

 

মেলায় ঘুরতে আসা এক দম্পতি বলেন মেলায় আসতে পেরে অনেক ভালো লাগছে, এখানে দেখা ও কেনার মতো অনেক কিছু আছে, বিশেষ করে বাচ্চাদের বিনোদনের আয়োজনটি বেশি ভালো লেগেছে।

সার্বিক বিষয় নিয়ে মেলা কর্তৃপক্ষের দায়িত্বে থাকা মনিরুল ইসলাম বলেন, আমরা প্রশাসনের অনুমতি নিয়ে মেলা পরিচলনা করছি। প্রশাসনের সকল শর্ত মেনেই মেলার কার্যক্রম চলছে। মেলায় যত দর্শনার্থী প্রবেশ করবে তাদের টিকিট ড্র-য়ের মাধ্যমে আকর্ষণীয় পুরস্কার আমরা বিতরণ করছি। আমরা যথাসাধ্য চেষ্টা করছি মেলায় আসা সকল দর্শনার্থীদের শৃঙ্খলা ও নিরাপত্তা নিশ্চিত করা এবং নতুন নতুন উদ্যোক্তাদের উৎসাহ প্রধান করুন। আগামী এক মাস চলবে তাই সু শৃংখল সংস্কৃতি উপভোগ করতে সবাই মেলায় আসুন।

 

একুশে সংবাদ/সৈ.ব.আ.প্রতি/এসএপি

Link copied!