ঢাকা শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

রামপালে নদী থেকে অর্ধগলিত লাশ উদ্ধার


Ekushey Sangbad
রামপাল উপজেলা প্রতিনিধি, বাগেরহাট
০৭:৩৬ পিএম, ২৪ জানুয়ারি, ২০২৩
রামপালে নদী থেকে অর্ধগলিত লাশ উদ্ধার

বাগেরহাটের রামপাল উপজেলার পেড়িখালী ইউনিয়নের রোমজাইপুর গ্রাম সংলগ্ন মোংলা ঘষিয়াখালী চ্যানেলের পশ্চিম পাড় থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করেছে রামপাল থানা পুলিশ।  

 

মঙ্গলবার (২৪ জানুয়ারী) সকালে এলাকার লোকজন নদীর পাড়ে তীরে একটি  লাশ পড়ে থাকতে দেখে, এলাকার লোকজন লাশ দেখার পর রামপাল থানা পুলিশকে অবহিত করে।

 

খবর পাওয়ার পর রামপাল থানার অফিসার ইনচার্জ  সঙ্গীয় ফোর্স সহ নিজে ঘটনাস্থল পরিদর্শন করে লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

 

রামপাল থানার ওসি জানান, লাশের পরনে লাল রঙের পেটিকোট আর গায়ে লাল রঙের ইউলের সোয়েটার ছিল। হাতে পলাচুরি ও গলায় জড়ানো একটি মালা ছিল মাথার চুল অর্ধপাকা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নারীর মৃতদেহটি হিন্দু সম্প্রদায়ের হতে পারে। মৃত দেহের গায়ে দৃর্শমান কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। আমি বাগেরহাটের জেলা পুলিশ সুপার মহোদয়, পিবিআই ও সিআইডির ক্রাইম জোনের সদস্যদের খবর দিয়েছি তারা ইতোমধ্যে সনাক্ত করণের কাজ শুরু করেছে। রামপাল ও মোংলা সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার আসিফ ইকবাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং পুরো ঘটনাটি মনিটরিং করছেন। লাশটি ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরণের প্রক্রিয়া শেষ হয়েছে।

 

পেড়িখালী ইউনিয়নের দফাদার মল্লিক নুর মোহাম্মাদ বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছন।

 

একুশে সংবাদ/ম.জা.প্রতি/এসএপি