AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীনগরে নির্ভীক সংঘের উদ্যোগে কম্বল বিতরণ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মুন্সীগঞ্জ
০৩:১৮ পিএম, ১৪ জানুয়ারি, ২০২৩
শ্রীনগরে নির্ভীক সংঘের উদ্যোগে কম্বল বিতরণ

মুন্সীগঞ্জের শ্রীনগরে জনসেবামূলক প্রতিষ্ঠান নির্ভীক সংঘের উদ্যোগে প্রায় ৩ শতাধিক শীতার্ত (নারী পুরুষ)অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

 

শুক্রবার (১৩ জানুয়ারি) বিকালে উপজেলার কুকুটিয়া ইউনিয়নের খোদাইবাড়ী গ্রামে অবস্থিত সংগঠনটির নিজস্ব ভবন থেকে এসব কম্বল বিতরণ করা হয়।

 

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবীর। নির্ভীক সংঘের সভাপতি মো. জাকির হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শাহীনের সঞ্চালনায় কম্বল বিতরণ কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উদ্বোধক শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ সেলিম আহমেদ ভূঁইয়া।

 

বিশেষ অতিথি মুন্সীগঞ্জ জেলা পরিষদ সদস্য ও কোলাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম মাহবুব উল্লাহ্ কিসমত, কুকুটিয়া ইউপি চেয়ারম্যান বাবুল হোসেন বাবু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক আক্তার হোসেন মিন্টু। আরো উপস্থিত ছিলেন প্রবীন আওয়ামী লীগ নেতা মো. রফিকুল ইসলাম খান, আব্দুল হাকিম।

 

যুবলীগ নেতা মো. মহাসিন, হাবিবুর রহমান উজ্জ্বল, স্বেচ্ছাসেবক লীগ নেতা জাহাঙ্গীর আলম, মো হিলারী, মাহবুব আলম, স্থানীয় ইউসি সদস্য নজরুল শেখ, সুলতান বেপারী, ছাত্রলীগ নেতা আল-আমিন, ইভান, নির্ভীক সংঘের সদস্যবৃন্দ ও এলাকার গণ্যমান্য বক্তিবর্গ।

 

একুশে সংবাদ/সফি.প্রতি/এসএপি

Link copied!