ঢাকা বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি, ২০২৩, ২৭ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

স্মাইল ঘোড়াশালের উদ্যোগে বাল্যবিবাহ প্রতিরোধে সভা


Ekushey Sangbad
সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী
০৭:১০ পিএম, ৩১ অক্টোবর, ২০২২
স্মাইল ঘোড়াশালের উদ্যোগে বাল্যবিবাহ প্রতিরোধে সভা

বাল্যবিবাহ রুখবো, সোনার বাংলা গড়ব, এ শ্লোগান নরসিংদীর পলাশে স্মাইল-সিক্রেট অফ ইউর হ্যাপিনেস ঘোড়াশাল শাখার উদ্যোগে "বাল্যবিবাহ রোধে পরিবারের ভূমিকা" শীর্ষক সচেতনতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (৩১ অক্টোবর) দুপুরে ঘোড়াশাল ডা. নজরুল বিন নূর মহসিন গার্লস স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।

 

ডা. নজরুল বিন নূর মহসিন গার্লস স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও স্মাইলের উপদেষ্টা রিনা নাসরিনের সভাপতিত্বে  স্মাইল ঘোড়াশাল শাখার সাধারণ সম্পাদক পারভেজ আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম শফি। এসময় প্রতিষ্ঠানটির ২০০ শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

 

আরও উপস্থিত ছিলেন স্মাইল পলাশ শাখার সভাপতি রোমান , ঘোড়াশাল শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোশাহিদ এনাম রাহুল, সাংগঠনিক সম্পাদক আরিফা আক্তার , কোষাধ্যক্ষ তারিনা আক্তার বৃষ্টি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক  সাইফুল ইসলাম শান্ত, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদিকা হামিদা আক্তার, সুমি আক্তার,শান্তা ইসলাম , নাদিম মাহমুদ, সাবিকুল ইসলাম ,পর্ণা সরকার, মেঘলা আক্তার প্রমুখ।

 

আলোচনা সভায় বক্তারা বলেন, বর্তমান সময়ে স্বপ্নবাজ একজন তরুণীর জন্য বাল্যবিবাহ অভিসাপস্বরুপ। সামাজিক কিছু অপচিন্তা দূর করে সচেতনতা সৃষ্টি করতে পারলেই বাল্যবিবাহ রোধ করা সম্ভব।

 

স্মাইল এর ঘোড়াশাল শাখার সভাপতি খায়রুল হকের দিক নির্দেশনায় আয়োজিত অনুষ্ঠান শেষে গত এক বছরে স্মাইল ঘোড়াশাল শাখার সেরা ৪ জন ভলেন্টিয়ারকে সম্মাননা দেওয়া হয়।

 

একুশে সংবাদ.কম/সা.হো.প্র/জাহাঙ্গীর