ঢাকা রবিবার, ২৭ নভেম্বর, ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

কয়রায় বজ্রপাতে কৃষকের মৃত্যু, আহত দুই


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,খুলনা
১০:৩৩ পিএম, ৫ সেপ্টেম্বর, ২০২২
কয়রায় বজ্রপাতে কৃষকের মৃত্যু, আহত দুই

 

কয়রায় বজ্রপাতে মো: শহিদুল গাজী (৬২) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি উপজেলার আমাদী ইউনিয়নের নাকসা গ্রামের মজিবর গাজীর ছেলে।

 

সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুর ২টায় ধান রোপণ করার জমি তৈরির সময় বজ্রপাতে তার মৃত্য হয়। এসময় তার পাশে থাকা আরো ২জন কৃষক মারাত্মকভাবে আহত হয়। তারা হলেন একই গ্রামের মো. আফজাল হোসেন (২৯) এবং মো: নাহিদ (২৭)।

 

এবিষয়ে প্রতিবেশি আনিসুর রহমান বলেন, আমাদের ঘেরের পাশেই তার ঘের। সে জমিতে ধান রোপনের জন্য মই দিচ্ছিল। এমন সময় হঠাৎ আকাশে মেঘের গর্জনে ও বজ্রপাতে সে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তিন জনকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।

 

পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মব্যরত চিকিৎসক শহীদুল গাজীকে মৃত ঘোষণা করেন। বাকী দুইজন চিকিৎসাধীন রয়েছেন বলে জানা যায়।

 

নাকশা ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আইয়ুব আলী সানা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, শহীদুল গাজীর বাড়ি নাকসা। মূলত আমাদীর সেনেরগোঁজাতে তার বাড়ি ও ঘের রয়েছে। সেখানে কাজ করার সময় দুপুরে বজ্রপাতে তিনি মারা গেছেন। মাগরিব বাদ তার জানাজা সম্পন্ন হবে।

 

কয়রা থানার ইন্সপেক্টর (তদন্ত) ইব্রাহিম শেখ জানান, ঘটনাটি শুনেছি। বজ্রপাতে শহীদুল গাজী নামক এক কৃষকের মৃত্যু হয়েছে বলে জানান তিনি।

 

একুশে সংবাদ.কম/ই.হ.জা.হা