ঢাকা বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

মাওহা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল ফারুকের দায়িত্বভার গ্রহন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৬:১৭ পিএম, ২৯ জানুয়ারি, ২০২২
মাওহা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল ফারুকের দায়িত্বভার গ্রহন
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

গৌরীপুর প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সকল ইউপি সদস্যদের আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।

২৮ শে জানুয়ারী শুক্রবার সন্ধ্যায় ভূটিয়ারকোনা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ভূটিয়ারকোনা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোহাম্মদ এর সভাপতিত্বে মাওহা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক তানভীর আহমেদ মাসুমের সঞ্চালনায় বক্তব্য রাখেন গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খাঁন, স্থানীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি'র সুযোগ্য সন্তান কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি তানজীর আহমেদ রাজীব, মাওহা ইউনিয়ের কৃতি সন্তান সুপ্রিমকোর্ট এর আইনজীবী এ্যাডভোকেট মোজাম্মেল হোসেন তালুকদার, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল মোতালিব বিএসসি, উপজেলা পরিষদের মহিলা ভাইসচেয়ারম্যান সালমা আক্তার রুবি, মাওহা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান ফকির, পৌর কাউন্সিলর ছাদেক আহাম্মদ, মাওহা ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আল ফারুখ, অচিন্তপুর ইউনিয়নের চেয়ারম্যান জায়েদুর রহমান, সহনাটি ইউনিয়নের চেয়ারম্যান সালাউদ্দিন কাদের রুবেল, মাওহা ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ফক্কর উদ্দিন, আওয়ালীগ নেতা রফিকুল ইসলাম সবুজ, মাওহা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক সোহেল রানা, সভাপতি আনিসুল ইসলাম আন্জু প্রমুখ।


এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন নব নির্বাচিত ইউপি সদস্য আব্দুর রাশিদ, গোলাম মস্তুফা, কামরুজ্জামান, কামাল হোসেন, কামাল উদ্দিন, মানিক মিয়া, মানিক মিয়া, মাসুদ রানা, সংরক্ষিত মহিলা সদস্য শাফলা আক্তার, পপি শেখ, সালমা আক্তার শিপা প্রমুখ। এছাড়াও মাওহা ইউনিয়নের বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, সুধীজন, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দ, কর্মী সমর্থক ও মাওহা ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ এ সময় উপস্থিত ছিলেন।


আলোচনা শেষে মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন ভুটিয়ারকোনা বায়তুল জান্নাত নূরানীয়া হাফেজিয়া মাদ্রাসার মোহতামিম। পরে নবনির্বাচিত চেয়ারম্যান মাওহা ইউনিয়ন পরিষদের দায়িত্ব ভার গ্রহন করেন। এ সময় উপস্থিত ছিলেন ইউপি সচিব রফিকুল ইসলাম ও ডিজিটাল সেন্টারের উদ্দ্যোগক্তা তৌহিদুল ইসলাম প্রমুখ।


নব নির্বাচিত চেয়ারম্যান আল ফারুখ বলেন আমি আপনাদের সন্তান আমার ভুল হতে পারে। কিন্তু আমাকে আপনারা ভুল ধরিয়ে দিবেন। আমি মাওহা ইউনিয়নে দরিদ্র মেধাবী শিক্ষার্থীর জন্য একটি ফান্ড করে তাদের সহযোগীতা করব। আর আমি দায়িত্ব গ্রহনের পর থেকে সরকারের কোন ধরনের ভাতা থেকে যদি কেউ টাকা নেয় তাহলে আপনার আমাকে বলবেন আমি প্রতিহত করব।

 

একুশে সংবাদ/সামছুদ্দিন/এইচআই/