ঢাকা রবিবার, ২৩ জানুয়ারি, ২০২২, ১০ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

চিরকুটে চারজনের নাম লিখে কলেজছাত্রের আত্মহত্যা!


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৬:৫৭ পিএম, ২৬ নভেম্বর, ২০২১
চিরকুটে চারজনের নাম লিখে কলেজছাত্রের আত্মহত্যা!
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

রাজশাহী ব্যুরো: রাজশাহীতে চিরকুটে চারজনের নাম লিখে এক কলেজছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। যে চারজনের নাম চিরকুটে লেখা হয়েছে তাঁদের মৃত্যুর জন্য দায়ী করেছেন তিনি। নিহত যুবকের নাম মারুফ হোসেন আকাশ (২২)। তিনি রাজশাহীর কাটাখালী থানার কুখণ্ডি এলাকার আবু তালুকদারের ছেলে। পুঠিয়ার বানেশ্বর কলেজে সমাজকর্ম বিভাগে দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন মারুফ।


চিরকুটে তিনি রবিন, হৃদয়, সজল ও জুয়েল নামে চারজনের নাম লিখেছেন। এঁদের নামের নিচে লিখেছেন- (আমার মৃত্যুর জন্য দায়ী)। আরও লিখেছেন, ‘মা আমাকে মাফ করে দিস। মুন্নি আমি তোকে অনেক ভালবাসি। ভালো থাকিস তুই সুখে থাকিস।’ কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান এই চিরকুট পাওয়ার কথা স্বীকার করেছেন।


পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার রাতে চার যুবক মারুফের মোবাইল ফোন কেড়ে নিয়েছে। শুক্রবার সকালে মোবাইল ফেরত চাইতে গেলে তাঁকে মারধরও করা হয়েছে। দুপুরে বাড়ি ফিরে মারুফ তাঁর ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। ওসি সিদ্দিকুর রহমান জানান, তাঁরা বিষয়টি তদন্ত করবেন। আপাতত থানায় একটি অপমৃত্যুর মামলা হবে। মারুফের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


একুশে সংবাদ/আল-আমিন