AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

করোনায় আক্রান্ত হয়ে ইউপি চেয়ারম্যানের মৃত্যূ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৩১ পিএম, ১০ আগস্ট, ২০২১
করোনায় আক্রান্ত হয়ে  ইউপি চেয়ারম্যানের মৃত্যূ

বাগেরহাটের রামপালে করোনায় আক্রান্ত হয়ে রাজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরাদার আঃ হান্নান (ডাব্লিউ) মঙ্গলবার (১০ আগষ্ট) সকাল ৮.৩০টায় মৃত্যু বরন করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর। তিনি এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক। পাশাপাশি তিনি রাজনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও রামপাল উপজেলা আওয়ামীলীগের সদস্য ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে যে, গত কয়েকদিন পূর্বে তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। উন্নত চিকিৎসার জন্য তিনি ঢাকার আব্দুল্লাহপুরে অবস্থিত ইষ্ট ওয়েষ্ট মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসারত অবস্থায় মঙ্গলবার সকালে তিনি মৃত্যু বরন করেন। করোনায় তার ফুসফুসের প্রায় ৮০শতাংশ ক্ষতিগ্রস্ত হয়েছিল বলে জানা গেছে। ঢাকায় গেলে ঢাকাস্থ্য রামপাল যুব পরিষদের সদস্যরা তার খোজ খবর নেন এবং তাকে কয়েক ব্যাগ রক্ত ও দান করেন।

জানা গেছে যে, আগামীকাল ১১ আগষ্ট বুধবার সকালে রাজনগর ইউনিয়নের কালেখারবেড় দীঘিরপাড়ে তার প্রথম জানাযা অনুষ্ঠিত হবে। এর পর রামপাল সদরে তার দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হবে। এরপর উপজেলা সদরের কামরাঙ্গা গ্রামের পারিবারিক কবর স্থানে তাকে সমাহিত করা হবে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

একুশে সংবাদ/অতীপ/ব

Link copied!