AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধুনটে গুণীজন সংবর্ধনা ও শিক্ষাবৃত্তির চেক বিতরণ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:২০ পিএম, ১৬ মার্চ, ২০২১
ধুনটে গুণীজন সংবর্ধনা ও শিক্ষাবৃত্তির চেক বিতরণ

বগুড়ার ধুনট উপজেলায় শাহজালাল স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে গুণীজন সংবর্ধনা, শিক্ষাবৃত্তির চেক বিতরণ ও ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করা হয়েছে। সোমবার সন্ধ্যার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের ছাতিয়ানী রোকেয়া ওবেদুল হক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় ১৩ জন গুণীজনকে সংবর্ধনা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩২জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তির চেক ও সনদ প্রদান, ৫০জন দরিদ্র শিক্ষার্থীকে নগদ অর্থ অনুদান ও আলোর দিশারী ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করা হয়।

শাহজালাল স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমীনের সভাপতিত্বে অনুষ্ঠানে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহীন।

এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন মথুরাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসান আহম্মেদ জেমস, মথুরাপুর জিএমসি কলেজের সহকারি অধ্যাপক মাহবুবুর রহমান ফিরোজ, সাবেক চেয়ারম্যান আজহারুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা আজমল হোসেন আজাদ, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ লিয়াকত আলী, অবসরপ্রাপ্ত শিক্ষক আমজাদ হোসেন, কেএম মোস্তফা কামাল, অবসর প্রাপ্ত ব্যাংকার গোলজার হোসেন, মথুরাপুর জিএমসি কলেজের প্রভাষক লুৎফর রহমান, সমাজসেবক রামচন্দ্র সরকার, ওমর ফারুক জিন্নাহ ও শাহজালাল স্মৃতি ফাউন্ডেশনের সদস্য সচিব আল ইমরান মুকুল প্রমুখ।

একুশেসংবাদ / ইম .হ / এস

Link copied!