ঢাকা সোমবার, ০১ মার্চ, ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

ঝাঁলুকা ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান আকতার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, দুর্গাপুর
১১:১৫ এএম, ২২ জানুয়ারি, ২০২১
ঝাঁলুকা ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান আকতার

দুর্গাপুর উপজেলার আসন্ন ঝাঁলুকা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচন করার প্রস্তুতি নিয়েছেন উপজেলা মৎস্যজীবি লীগের সাধারণ সম্পাদক ও ঝাঁলুকা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. আকতার আলী। উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের প্রবীন নবীন ত্যাগী ও গ্রহনযোগ্যশীল নেতৃবৃন্দদের সাথে নিয়ে তৃনমূলে প্রচার প্রচারনা ও গনসংযাগ শুরু করেছেন তিনি। দলীয় মনোনয়ন প্রাপ্তিতে নিজের অবস্থান শক্ত করার পাশাপাশি ইউনিয়নের নয়টি ওয়ার্ডের পাড়া-মহল্লায় কর্মী সমর্থক ও সাধারন ভোটারদের সাথে মতবিনিময়ের মাধ্যমে প্রচার প্রচারনা শুরু করেছেন। তরুন, গরীবের বন্ধু, সমাজ সেবক বিশিষ্ট ব্যবসায়ী আকতার আলীকে ঘিরে ঝাঁলুকা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী সহ সাধারন ভোটারদের মাঝে নির্বাচনী আমেজ ও ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। 

ঝাঁলুকা ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকির্মরা জানান, উপজেলা মৎস্যজীবি লীগের সাধারণ সম্পাদক ও ঝাঁলুকা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. আকতার তরুন যোগ্যতা সম্পূর্ন রাজনীতিবীদ । তিনি সর্বদা অত্র ইউনিয়নের সাধারন জনসাধারনের যেকোন বিপদে আপদে সব সময় পাশে থেকে সহযোগীতা করে আসছেন। গরীব দূখী মেহনতি আপামর জনসাধারনের নেতা। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন প্রাপ্তিতে আকতার আওয়ামী লীগের নৌকা প্রতীকের যোগ্য প্রার্থী। তার মতো নেতাকে দলীয় মনোনয়ন দিলে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করবে বলে আমার দৃঢ় বিশ্বাস। তার বলিষ্ঠ ও বেগবান নেতৃত্বে ঝাঁলুকা ইউনিয়ন আওয়ামী লীগ সহ সকল সহযোগী অঙ্গ সংগঠনকে সুসংগঠিত ও প্রানবন্দ করেছে। আগামী দিনে তার মুজিব আদর্শিত বলিষ্ঠ নেতৃত্বে ইউনিয়ন পরিষদের কার্যক্রম গতিশীল করার পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের অগ্রযাত্রাকে ত্বরান্নিত করবো। দলীয় মনোনয়ন দেওয়ার জন্য উপজেলা, জেলা ও কেন্দ্রিয় কমিটির নীতি নির্ধারক সহ মনোনয়ন বোর্ডের সন্মানিত সদস্যদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

এদিকে, নৌকার মনোনয়ন প্রত্যাশী উপজেলা মৎস্যজীবি লীগের সাধারণ সম্পাদক ও ঝাঁলুকা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. আকতার আলী বলেন, আমি একজন মুজিব আদর্শিত পরিবারের সন্তান, বংশীয় ভাবে রাজনৈতিক ও জনপ্রতিনিধি পরিবারে আমার জন্ম। আমি ছাত্র জীবন থেকে রাজনৈতিকভাবে সক্রিয় ভূমিকা পালন করে আসছি। দল আমাকে যোগ্য মনে করে উপজেলা মৎস্যজীবি লীগের সাধারণ সম্পাদক ও ঝাঁলুকা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদকের দায়িত্ব প্রদান করে। দীর্ঘদিন সততা ও নিষ্ঠার সাথে সংগঠনের সাংগঠনিক নীতি ও গঠনতন্ত্র অনুযায়ী উপজেলা মৎস্যজীবি লীগের সাধারণ সম্পাদক ও ঝাঁলুকা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক পদে রাজনীতিতে সক্রিয় ভূমিকা রেখেছি। আসন্ন ঝঁলুকা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে নির্বাচন করার ইচ্ছা পোষন করায় দলীয় হাইকমান্ড থেকে সবুজ পেয়ে আমি নির্বাচনী মাঠে সক্রিয় ভূমিকায় রয়েছি। অত্র ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ সাধারন ভোটাররা আমার সাথে সক্রিয় ভূমিকায় আছেন। দল আমাকে যোগ্য মনে করে দলীয় মনোনয়ন দিলে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবো ইনশাআল্লাহ।#

একুশে সংবাদ/মিজান/অমৃ