AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দেশব্যাপী বাংলাদেশ মটর পার্টস ও টায়ার টিউব ব্যবসায়ীদের নির্বাচন অনুষ্ঠিত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:৪২ পিএম, ৪ জুন, ২০২৩
দেশব্যাপী বাংলাদেশ মটর পার্টস ও টায়ার টিউব ব্যবসায়ীদের নির্বাচন অনুষ্ঠিত

বাংলাদেশ মটর পার্টস ও টায়ার টিউব ব্যবসায়ী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

 

রোববার (০৪ জুন) সকালে রাজধানীর বাংলা বাজার সমিতির নিজস্ব কার্যালয়ে ঢাকা জেলার নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯টায় ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৪টায় শেষ হবে।

 

এই নির্বাচনে ২টি প্যানেলে ২৫ জন করে মোট ৫০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার ঢাকায় ৭২৭, চট্টগ্রামে ৫৫০, বগুড়ায় ১৬৮,পাবনায় ১৫৪, সিলেটে ১২১ ও টাঙ্গাইলে ৮৪ জন। মোট ভোটার সংখ্যা ১৮০৪ জন। চারটি জেলায় একজোগে এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

 

নির্বাচনে অংশগ্রহণকারী সম্মিলিত ব্যবসায়ী ঐক্য  পরিষদে প্রার্থীরা হচ্ছেন, হাজী মোহাম্মদুর রহমান, হাজী মোঃ আসলাম, হাজী মোবারক আলী, মোঃ আমজাদ হোসেন খান, আব্দুল কাদির সিকদার, হাজী মোঃ রফিকুল ইসলাম, হাজী মোঃ মুজাহিদ, মোঃ রেজওয়ান, মোঃ দানিসুজ্জামান, মোঃ মোস্তাহিদ খান আরাফী, মোঃ আখতারুজ্জামান রনি, আব্দুল হাফিজ, মোঃ আরশাদ, মনিরুল হাসান সেলিম, দীপক সাহা দিপু, মোহাম্মদ নাসির উদ্দিন, মোঃ সাজ্জাদুর রহমান (সবুজ), মোঃ ইউসুফ চৌধুরী, মোঃ রবিউল আলম মজুমদার রুবেল, খায়ের উদ্দিন আহমেদ (মুকুল), মোঃ কবির আহমেদ, মোঃ আব্দুল মালেক ভূঁইয়া, মোঃ আমজাদ খান, রুবেল আলম ও মোহাম্মদ কুদ্দুস মিয়া সদস্য পদে প্রতিদ্বন্দিতা করছে।

 

নির্বাচনে গণতান্ত্রিক ঐক্য পরিষদের প্রার্থী হলেন, হাজী সালেহ আহমেদ, কাজী ইমরান এফ. রহমান, আবুল কাশেম, আবুল কাশেম মনির, আনোয়ার হোসেন বাবুল, মোঃ আবু তাহের, হাজী আশাফ হোসেন মামুন, মোঃ আব্দুল হামিদ (আপেল), মোঃ শহিদুল ইসলাম, মোঃ আনিছুর রহমান, মোহাম্মদ শহীদ উল্লাহ, খোকন সাহা, মোহাম্মদ ইছহাক নূরী, হাজী শাহাদাত হোসেন, মোঃ আলমগীর শিকদার (মাসুদ), লায়ন আবু নাসের (রনি), মোঃ নজরুল ইসলাম, মোঃ নুরুল হক পাটোয়ারী, ইসমাইল হাসান মুন্সী (অপু), হাজী মোঃ জামাল উদ্দিন পাটোয়ারী, মোঃ জসিম ও হাজী মোঃ ইসরাঈল সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছে।

 

সম্মিলিত ব্যবসায়ী ঐক্য পরিষদের মনোনীত প্রার্থী মোঃ সাজ্জাদুর রহমান সবুজ, মোঃ ইউসুফ চৌধুরী, মোঃ আমজাদ হোসেন খান ও গনতান্ত্রিক ব্যাবসায়ী ঐক্য পরিষদের মনোনীত প্রার্থী ইসমাইল হাসান মুন্সি অপু একুশে সংবাদকে বলেন, আনন্দ উল্লাসের মধ্য দিয়ে, সবার অংশ গ্রহণে উৎসব মুখর পরিবেশে এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আমরা সকল প্রার্থী একে অপরের আপনজন। কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটার সম্ভাবনা নেই। যেই জয়ী হবে, তার সাথে আমরা সকলেই উন্নয়ন করার চেষ্টা করব।

 

নির্বাচন চলাকালীন সময়ে ঢাকায় অংশ গ্রহণ করা একাধিক প্রার্থী বলেন, আনন্দ উল্লাসের মধ্য দিয়ে, খুবই সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচন কমিশন নির্বাচনকে সুষ্ঠ করতে সকল ধরনের পদক্ষেপ নিয়েছেন। সুষ্ঠ নির্বাচন হচ্ছে। আজকে আমাদের মিলন মেলা। নির্বাচন শেষে আমরা সকল প্রার্থী ভাই ভাই। যেই জয়ী হবে, তাকে ফুলের মালা গলায় দিয়ে বরন করে এই সমিতির উন্নয়নে কাজ করব।

 

একাধিক ভোটার বলেন, আজকে সব ভাইদের সাথে দেখা হবে, ভালো লাগছে। এটা নির্বাচন, সকলেতো জয়ী হবে না। যে জয়ী হবে সে সকলকে নিয়ে এই বাংলাদেশ মটর পার্টস ও টায়ার টিউব ব্যবসায়ী সমিতির উন্নয়নে কাজ করবে এটা আমাদের প্রত্যাশা। সমিতির সকল সদস্যের সুখে-দুঃখে পাশে থাকবে এটাই আমাদের কাম্য।

 

সুষ্ঠ নির্বাচন হচ্ছে, জানান নির্বাচন বোর্ডের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শহিদুল্লাহ সরকার। তিনি বলেন, সুন্দর একটি পরিবেশে, আনন্দ মুখর পরিবেশে এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনকে সুষ্ঠ করতে সকল ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে। ভোটার বা প্রার্থীর পক্ষ থেকে কোন ধরনের অভিযোগ পাওয়া যায় নি। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা রোধে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত রয়েছেন।

 

একুশে সংবাদ/রাফি/বাবু/জাহা

Link copied!