AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বর্ণাঢ্য আয়োজনে খুলনা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (খুবিসাস) চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


Ekushey Sangbad
পাপড়ি খানম, খুলনা বিশ্ববিদ্যালয়
০৬:৫৯ পিএম, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪
বর্ণাঢ্য আয়োজনে খুলনা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (খুবিসাস) চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মঙ্গলবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের অদম্য বাংলার সামনে থেকে র‌্যালির মাধ্যমেপ্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন শুরু হয়।অদম্য বাংলা থেকে শুরু হয়ে র‌্যালিটি হাদি চত্বর হয়ে বিশ্ববিদ্যালয়ের শহিদ তাজ উদ্দিন আহমেদ ভবন অতিক্রম করে সাংবাদিক সমিতির কার্যালয়ে এসে শেষ হয়। পরে সংগঠনটির নিজ কার্যালয়ে কেক কাটা ও আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়। অনুষ্ঠানে সংগঠনটির উপদেষ্টা পরিষদের সদস্য ও বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মো. উজ্জ্বল তালুকদার এবং ইতিহাস ও সভ্যতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক আবুল বাশার নাহিদ
উপস্থিত ছিলেন।

এর আগে শনিবার (২৪ ফেব্রুয়ারি) প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক প্রীতিভোজের আয়োজন করা হয়। এতে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি ডিসিপ্লিনের প্রধান অধ্যাপক ড. খান মেহেদী হাসান, গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মো. শরিফুল ইসলাম, একই ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মো. শামীম হোসেন এবং ইতিহাস ও সভ্যতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক আবুল বাশার নাহিদ উপস্থিত ছিলেন। এছাড়াও সংগঠনটির প্রতিষ্ঠাকালীন সভাপতি তেহসিন আশরাফ প্রত্যয়, প্রাক্তন সভাপতি রেজওয়ান আহম্মেদ এবং অন্যান্য প্রাক্তন ও বর্তমান সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে খুলনা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, ছাত্র বিষয়ক পরিচালক (চলতি দায়িত্ব) মোহাম্মদ রকিবুল হাসান সিদ্দিকী, খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজাসহ দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক নেতৃবৃন্দ এবং খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

 


একুশে সংবাদ/এস কে

Link copied!