AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হৃদরোগে আক্রান্ত হয়ে ববি শিক্ষার্থীর মৃত্যু


Ekushey Sangbad
বরিশাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, বরিশাল
০২:০৪ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
হৃদরোগে আক্রান্ত হয়ে ববি শিক্ষার্থীর মৃত্যু

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) পদার্থবিজ্ঞান বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোহাম্মাদ রাকিব ফকির হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

 

রোববার (২৪ সেপ্টেম্বর) সকাল ৭টা ৩০ মিনিটে বরিশালের শেরে-ই-বাংলা মেডিকেল কলেজের জরুরী বিভাগে দায়িত্বর‍ত চিকিৎসক তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

 

জানা যায়, ঐ শিক্ষার্থী বরিশাল নগরী আমতলা মোড়ে বাসা নিয়ে একা একটি কক্ষে থাকতেন৷ আজ ভোরে তার গোঙানির আওয়াজ পেয়ে অসুস্থ অবস্থায় পাশের রুমের লোকজন উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। তার বাড়ি ফরিদপুর জেলার নগরকান্দার উপজেলায়। ফরিদপুর সরকারি ইয়াছিন কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করেন তিনি।

 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে পদার্থবিজ্ঞানের সহযোগী অধ্যাপক ড. মো. মাহফুজ আলম বলেন, ঘটনাটি সত্যি দুঃখজনক। আমি হাসপাতালে উপস্থিত হয়ে জানতে পেরেছি, গতকাল রাতের খাবারের পর রাকিব স্বাভাবিকভাবেই ঘুমিয়ে যান। পরে আজ ভোরবেলায় তার গোঙানোর আওয়াজ পেয়ে পাশের রুমের লোকজন তাকে নিয়ে হাসপাতালে ভর্তি করেন, পরে হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তার বাবা-মা হাসপাতালে এসেছেন। তারা যদি চান তাহলে তার লাশের ময়না তদন্তের ব্যবস্থা করা হবে।

 

একুশে সংবাদ/জ.হ.প্র/জাহা

Link copied!