AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কুবি সাংবাদিক সমিতির ইফতার ও দোয়া অনুষ্ঠিত


Ekushey Sangbad
কুবি প্রতিনিধি
০৮:২৮ পিএম, ৪ এপ্রিল, ২০২৩
কুবি সাংবাদিক সমিতির ইফতার ও দোয়া অনুষ্ঠিত

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৪ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের ব্যবসা অনুষদের হলরুমে এ ইফতারের আয়োজন করা হয়।

 

সংগঠনের সভাপতি মুহা. মহিউদ্দিন মাহির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমেদ ইউসুফ আকাশের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহা. হুমায়ুন কবির, শিক্ষক সমিতির সদ্য বিদায়ী কমিটির সভাপতি অধ্যাপক ড. দুলাল চন্দ্র নন্দী ও ড. মো. মোকাদ্দেস-উল-ইসলাম।

 

আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সাবেক রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. আবু তাহের, সাবেক ছাত্রপরামর্শ ও নির্দেশনা কার্যালয়ের পরিচালক ড. জি. এম. মনিরুজ্জামান, সাবেক প্রক্টর অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ মাকসুদুল করিম, প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মো. সাদেকুজ্জামান, সহকারী প্রক্টর হাসেনা বেগম ও মো. কামরুল হাসান।  সহকারী অধ্যাপক মো. মুর্শেদ রায়হান, মোহাম্মদ মশিউর রহমান, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো. আবুল হায়াত, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক শাহ একলিমুর রেজা, মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মাহফুজুর রহমান। নৃবিজ্ঞান বিভাগের প্রভাষক সালমা আক্তার উর্মী ও বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

 

এছাড়াও উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্রের মাইটিভি প্রতিনিধি মল্লিকা খান মুনা ও কুমিল্লা জেলা প্রতিনিধি আবু মুসা, কুবিসাসের প্রতিষ্ঠাকালীন আহ্বায়ক ও নির্বাচন কমিশনার আহসান হাবিব, সাবেক সভাপতি ও বণিক বার্তার স্টাফ রিপোর্টার মুহাম্মদ শফিউল্লাহ, মো. মতিউর রহমান ও সাংবাদিক সমিতির সদস্যবৃন্দসহ ছাত্রলীগের নেতা কর্মী ও সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

 

একুশে সংবাদ.কম/ই.ন.প্র/জাহাঙ্গীর

Link copied!