AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জবিস্থ জয়পুরহাট জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে তানভীর-রোজিনা


জবিস্থ জয়পুরহাট জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে তানভীর-রোজিনা

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) জয়পুরহাট জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে ২০১৭-১৮ সেশনের পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী তানভীর ইসতিয়াক আকাশ সভাপতি এবং ২০১৮-১৯ সেশনের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী রোজিনা আক্তার পপি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

 

সোমবার (২০ মার্চ) জয়পুরহাট জেলা ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টামণ্ডলীর সদস্য মো. তৌফিদুল ইসলাম বুলবুল সাবেক যুগ্ম আহ্বায়ক জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, অন্যতম সদস্য মো. আবদুল মান্নান, প্রতিষ্ঠাকালীন সভাপতি জয়পুরহাট জেলা ছাত্রকল্যাণ, সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাবেক সাধারণ সম্পাদক এ.টি.এম তানভীর শাকিল এর সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়।

 

এছাড়া এতে সহ-সভাপতি পদে আহমেদ আমিন সিফাত এবং যুগ্ম সাধারণ সম্পাদক পদে আব্দুল্লাহ আল ইয়াছির নির্বাচিত হয়েছেন।

 

নবনির্বাচিত সভাপতি তানভীর ইশতিয়াক আকাশ বলেন, আমাদের এই সংগঠনটিকে এগিয়ে নিতে সবার সহযোগিতা চাই। এই সংগঠন সবসময় শিক্ষার্থী বান্ধব হবে এবং জয়পুরহাট থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আসা শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা করবে।

 

নবনির্বাচিত সাধারণ সম্পাদক রোজিনা আক্তার পপি বলেন, সকলের সার্বিক সহযোগিতা ও আন্তরিক প্রচেষ্টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আমাদের জয়পুরহাট জেলার পরিবারই হবে সবচেয়ে বেশি সুসংগঠিত একটি পরিবার।

 

একুশে সংবাদ.কম/র.দ.প্র/জাহাঙ্গীর

Link copied!