AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইসলামী বিশ্ববিদ্যালয়ে বিজয়ের কবিতা পাঠ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৫:১০ পিএম, ২০ ডিসেম্বর, ২০২১
ইসলামী বিশ্ববিদ্যালয়ে বিজয়ের কবিতা পাঠ

ছবি: একুশে সংবাদ

মাথিয়া ঐশী,ইবি প্রতিনিধি: বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের অন্তর্ভুক্ত ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আবৃত্তি আবৃত্তি'র আয়োজনে 'আসুন আমরা শুদ্ধতার চর্চা করি’ স্লোগানকে সামনে রেখে বিজয়ের কবিতা পাঠ অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ডায়না চত্বরে সোমবার (২০ ডিসেম্বর) দুপুর ১২টায় এ কবিতা পাঠের আয়োজন করা হয়।

আবৃত্তি আবৃত্তি'র সাংগঠনিক সম্পাদক জান্নাতুল ফেরদৌস মিরা ও সাহিত্য সম্পাদক মাসুম আলভী'র সঞ্চালনায় বিজয়ের আবৃত্তি পাঠ করেন সাবেক সভাপতি আইনুন নাহার, আলমগীর অভ্র কানন, সাবেক সহ-সভাপতি ওয়ারেসুন্নেছা মেমি।

এছাড়া আরো কবিতা পাঠ করেন সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক অনি আতিকুর রহমান, বর্তমান সভাপতি নুরুল্লাহ মেহেদী, সহ-সভাপতি নাইমা পারভীন নীলা, সাধারণ সম্পাদক হায়াতে জান্নাত, জামিউল ইকবাল, জান্নাতুল ফারজানা, রুকাইয়া জান্নাত, গোলাম রাব্বানী, আবু রায়হান, সিফাত জাহান আইভি, সামিয়া খান চৌধুরী ও আবদিন মুনিব।

কবিতা পাঠ অনুষ্ঠানে আবৃত্তি আবৃত্তি'র সভাপতি নুরুল্লাহ মেহেদী'র সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবৃত্তি আবৃত্তি'র উপদেষ্টা ও ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক মোঃ সাইফুল ইসলাম, সহযোগী অধ্যাপক ড. মোঃ সাজ্জাদ হোসেন। এছাড়া আবৃত্তি আবৃত্তি'র সাবেক অর্থ সম্পাদক কল্পনা, প্রচার ও প্রকাশনা সম্পাদক তারিক সাইমুম'সহ আবৃত্তি আবৃত্তি'র অন্যান্য সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক মোঃ সাইফুল ইসলাম বলেন, 'আমাদের মনে প্রাণে বিশ্বাস করতে হবে যে আমরা বাঙালি। তাহলেই আমরা বাংলার ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতিকে ধারণ করতে পারবো। অতীতে ইতিহাস, ঐতিহ্য ও কৃষ্টিকে যারা অস্বীকার করেছে সেই জাতি গুলো হারিয়ে গেছে। আমাদেরকে টিকে থাকতে হলে সংস্কৃতি চর্চার সংগঠনের মাধ্যমে মুক্ত বুদ্ধির চর্চাকে এগিয়ে নেওয়া।'

একুশে সংবাদ.এইচআই.


 

Link copied!