ঢাকা শুক্রবার, ০৬ আগস্ট, ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

কুবি রোটার‍্যাক্ট ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা 


Ekushey Sangbad
কুবি প্রতিনিধি
০৭:৪৩ পিএম, ১৬ জুলাই, ২০২১
কুবি রোটার‍্যাক্ট ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা 

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) রোটার‍্যাক্ট ক্লাবের ২০২১-২২ রোটাবর্ষের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (১৫ জুলাই) রাত ১০ টায় ২০২০-২১ রোটাবর্ষের সর্বশেষ সভায় এই কমিটি ঘোষণা করা হয়। 

এর আগে ৩ এপ্রিল এ ক্লাবের সভাপতি হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের রোটাঃ মো. মাছুম বিল্লাহ এবং সাধারণ সম্পাদক হয়েছেন একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের রোটাঃ নাহিনূর রহমান কুলসুম। গতকাল (১৫ জুলাই) এ কমিটি দায়িত্ব গ্রহণ করে। 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোঃ আশরাফুল হক, ইশতিয়াক আহমেদ ও মোহন চক্রবর্তী, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ ফজলে রাব্বি ও মোঃ শাহজালাল, কোষাধ্যক্ষ মোঃ মারুফ হোসাইন সরকার, ক্লাব সার্ভিস ডিরেক্টর সাবরিনা আক্তার বৃষ্টি, প্রফেশনাল সার্ভিস ডিরেক্টর ফারহানা তন্নী, কমিউনিটি সার্ভিস ডিরেক্টর আফরোজ জাহান সিফাত, ফিনান্সিয়াল সার্ভিস ডিরেক্টর সাইদুল হাসান সিফাত এবং ইন্টারন্যাশনাল সার্ভিস ডিরেক্টর মোঃ তাজুল ইসলাম। 

এছাড়া ক্লাব ইডিটর হয়েছেন শাহজাহান মনির, জয়েন্ট ইডিটর হয়েছেন মেহেদী হাসান এবং চীফ সার্জেন্ট এট আর্মস হয়েছেন আল আমিন। 

এই কমিটির ক্লাব ট্রেইনার হিসেবে দায়িত্ব পালন করবেন ২০১৫-১৬ শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী এবং ক্লাবের সদ্য সাবেক সভাপতি আমিনুল ইসলাম। 

উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) রোটার‍্যাক্ট ক্লাব ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়ে ক্লাবের সদস্যদের দক্ষতা উন্নয়নের পাশাপাশি বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার্থীদের সহায়তা, বিভিন্ন স্কুলে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণ, সমাজে অবহেলিত শিশুদের উন্নয়ণ, ক্যাম্পাসে বৃক্ষরোপণসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করে থাকে।

 


একুশে সংবাদ/ইরফান/প