ঢাকা রবিবার, ০১ আগস্ট, ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বিদ্যুৎস্পৃষ্টে ঢাকা কলেজ শিক্ষার্থীর মৃত্যু


Ekushey Sangbad
ঢাকা কলেজ প্রতিনিধি
০১:১৬ পিএম, ১৫ জুলাই, ২০২১
বিদ্যুৎস্পৃষ্টে ঢাকা কলেজ শিক্ষার্থীর মৃত্যু

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. আবদুল্লাহ নামে ঢাকা কলেজের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আবদুল্লাহ কলেজের বাংলা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন। বুধবার (১৪ জুলাই) সন্ধ্যা ৬টায় রাজধানীর মোহাম্মদপুরের বেড়িবাঁধ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি শরিয়তপুর জেলার সখিপুরে। তিনি ঢাকা কলেজের দক্ষিণায়ন হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন। তার মরদেহ দাফনের উদ্দেশ্যে গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে বলে জানা গেছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন নিহতের বন্ধু ও ঢাকা কলেজ শিক্ষার্থী মেহেদী হাসান শ্যামল। তিনি বলেন, আব্দুল্লাহ বাসার ওয়াইফাই লাইনে সমস্যা হওয়ায় ইন্টারনেটের তার ঠিক আছে কিনা সেটি দেখতে বৈদ্যুতিক খুঁটিতে থাকা তারে হাত দেয়। ওই সময়ই বৈদ্যুতিক তারে স্পর্শ লাগায় ঘটনাস্থলেই সে মারা যায়।

মেহেদী জানান, পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। মোহাম্মদপুরের মারকাজুল ইসলামিতে তার লাশের গোসল শেষে গ্রামের বাড়ি শরীয়তপুরের সখিপুরে নিয়ে যাওয়া হয়। আবদুল্লাহর মৃত্যুতে কলেজে শোকের ছায়া নেমে এসেছে। 

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কলেজ অধ্যক্ষ অধ্যাপক আইকে সেলিম উল্লাহ খোন্দকার। তিনি আবদুল্লাহর আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমাবেদনা জানিয়েছেন।

 


একুশে সংবাদ/হুমায়ুন/প