AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারত, নেপাল ভুটানের চালকদের করোনা শনাক্তের আওতায় আনা হয়েছে


Ekushey Sangbad

১০:৪৪ এএম, মার্চ ১১, ২০২০
ভারত, নেপাল ভুটানের চালকদের করোনা শনাক্তের আওতায় আনা হয়েছে

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধিঃ করোনা ভাইরাস এর সতর্কতায় দেশের সকল ইমিগ্রেশ চেকপোষ্টে সর্তক অবস্থা জারি করেছে স্বাস্থ্য বিভাগ। এর ধারাবাহিকতায় পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে যে সকল যাত্রী ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করছে তাদের সর্তকতার সাথে পরিক্ষা নিরিক্ষা করে দেখছেন মেডিক্যাল টিম।

কিন্তু দির্ঘ দেড়মাস পরে হলেও বাংলাবান্ধা স্থলবন্দরে গত সোমবার (০৯ মার্চ) থেকে ভারত, নেপাল ভুটান থেকে আসা ট্রাক ড্রাইভারদের করোনা শনাক্তের পরিক্ষা নিরিক্ষার আওতায় আনা হয়েছে। তাদেরকে সতর্কতার সহিত পরিক্ষা নিরিক্ষা করছে মেডিক্যাল টিম। আর এই বন্দর দিয়ে প্রতিদিন প্রায় আড়্ইা,শ ট্রাক ড্রাইভার ভারত নেপাল ও ভুটান থেকে পাথর বহন করে নিয়ে আসে এবং তারা দির্ঘসময় অবস্থান নেয় বন্দরে। ফলে একটি করোনা আতঙ্ক বিরাজ করছিলো বন্দরে। এবার নতুন করে চালকদের করোনা পরিক্ষায় অন্তরভুক্ত করায় অনেকটায় শঙ্কামুক্ত হয়েছে বলে জানায় চালকরা ।

এদিকে পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান জানান, আমাদের মেডিকেল টিমটি প্রতিটি যাত্রী ও ট্রাক চালকদের স্বাস্থ্য পরীক্ষা করছে। এখন পর্যন্ত কোন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার রোগী খবর পাওয়া যায়নি।

এস.ডিজার// ১১.০৩.২০২০

Link copied!