AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীপুরে গৃহবধূকে মাথা ন্যাড়া করে দিয়েছে শ্বশুরবাড়ির পরিবার


Ekushey Sangbad

০৪:৪৭ পিএম, ফেব্রুয়ারি ১৮, ২০২০
শ্রীপুরে গৃহবধূকে মাথা ন্যাড়া করে দিয়েছে শ্বশুরবাড়ির পরিবার

গাজীপুরঃ গাজীপুরের শ্রীপুর উপজেলায় যৌতুক না দেয়ায় নির্যাতন করে এক গৃহবধূর মাথার চুল কেটে ন্যাড়া করে ঘরে আটকে রাখার অভিযোগ পাওয়া গেছে তার স্বামীর বিরুদ্ধে।

উপজেলার গাজীপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের সালেহ আহমেদ এর পুত্র সাইম আহমেদ (২৬), রবিবার (৯ফেব্রুয়ারি) সকাল ১০ টার দিকে সাইম আহমেদ এর বাড়িতে এঘটনা ঘটে ।

জানা যায়,পাঁচ বছর পূর্বে উপজেলার গাজীপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের সালেহ আহমেদ এর পুত্র সাইম আহমেদের সঙ্গে একই উপজেলার কাওরাইদ ইউনিয়নের শিমুলতলা গ্রামের মজিবর রহমানের মেয়ের বিয়ে হয় । তাদের দাম্পত্য জীবনে মোয়াজ্জিম নামে আড়াই বছরের একজন পুত্রসন্তানের জন্ম হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, বিবাহের কিছুদিন পর থেকে ওই গৃহবধ নয়নপুর অটো স্পিনিং মিলে চাকরি করেন, কিন্তু চাকরির বেতনের সকল টাকা স্বামী সাইমের হাতে তুলে দিতো। পুত্র মোয়াজ্জিম জন্ম হওয়ার মাসখানেক পর থেকে স্বামী সাইম পরিবারের লোকজনের প্ররোচনায় ও কু-পরামর্শে দুই লক্ষ টাকা যৌতুক দাবি করে বিভিন্ন সময় শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। কিন্তু গৃহবধূ দরিদ্র বাবা মজিবুর রহমানের যৌতুকের টাকা দেওয়ার মতো সামর্থ্য না থাকায় সন্তানের ভবিষ্যৎ চিন্তা করে নির্যাতন সহ্য করেও সংসার করতে থাকেন। এরই জেরে গত (৯ ফেব্রুয়ারি) রবিবার সকাল আনুমানিক ১০ টার দিকে পূর্বের দাবীকৃত যৌতুকের দুই লক্ষ টাকা আনিয়া দিতে বলেন। কিন্তু পিতার নিকট হইতে যৌতুকের টাকা আনিয়া দিতে অপারগতা প্রকাশ করলে গৃহবধূর স্বামীসহ তার পরিবারের লোকজন তাকে মারধোর করে ব্লেড দিয়ে মাথা ন্যাড়া করে দিয়ে ঘরে আটকে রাখেন। পরে (১২ ফেব্রুয়ারি) বুধবার স্বামী বাড়িতে না থাকায় কৌশলে সন্তানসহ ওই গৃহবধূ শিমুলতলা তার পিতার বাড়িতে চলে যান। পিতা কে ঘটনাটি জানানোর পর সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে বিষয়টি স্থানীয়ভাবে আপস-মীমাংসার চেষ্টা করেও ব্যর্থ হন ।

অভিযুক্তরা হলেন, সালেহ আহমেদ এর ছেলে সাইম আহমেদ (২৬), সালেহ আহমেদ এর স্ত্রী জাহানারা বেগম (৪৫),আব্দুল আজিজ মিয়ার ছেলে আতাবুর রহমান (৪২) ও হাবিবুর রহমান (৩৮) নামে চার জনের নাম উল্লেখ করে সুবিচারের আশায় শ্রীপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই গৃহবধূ। ।

এ বিষয়ে আতাবুরে মা জানায়,মুন্নির মাথায় উকুনের কারণে ঘাঁ হয়ে গেছে। বেশ কয়েকদিন থেকেই উকুনের উপদ্রব থেকে পরিত্রাণের জন্য সাইম আহমেদের স্ত্রী তার মাথা ন্যাড়া করার কথা বলছিল। এখন নিজের ইচ্ছায় মাথা ন্যাড়া করে কেন এ ধরনের কথা বলেছে তা আমরা জানিনা।

এবিষয়ে শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) এখলাছ উদ্দিন বলেন,মামলার এজাহার ভোক্ত তিন নম্বর আসামি আতাবুর রহমানকে সোমবার রাত আনুমানিক ১টার দিকে গ্রেফতার করা হয়। পরে সকালে তাকে আদালতে পেরন করা হয়েছে। বাকী অভিযুক্তদের আটকের জন্য অভিযান চলছে।

এস.সানি // ১৮.০২.২০২০

Link copied!