AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীপুরে তিনতলা ভবন থেকে গলাকাটা লাশ উদ্ধার


Ekushey Sangbad

০৪:৪০ পিএম, ফেব্রুয়ারি ১৮, ২০২০
শ্রীপুরে তিনতলা ভবন থেকে গলাকাটা লাশ উদ্ধার

গাজীপুরঃ গাজীপুরের শ্রীপুর এক যুবকের ঝলসানো গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহটি পচে ও গলে যাওয়ায় তাৎক্ষণিকভাবে পুলিশ পরিচয় জানাতে পারেনি।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) রাত আড়াইটার দিকে পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড (প্রশিকা মোড়) এলাকার তিনতলা ভবনের একটি ফ্ল্যাট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ভবনে মালিকের ছেলে মজনু জানান, মাস খানেক আগে তিনতলা ভবনের দ্বিতীয় তলার পূর্ব পাশের একটি ফ্ল্যাট সামিরা ও আব্দুর মজিদ নামে ভাড়া নেয়। ভাড়া নেয়ার পর তারা দু’জনই বসবাস করে আসছিল। চার-পাঁচদিন যাবৎ ঘরের দরজা তালাবদ্ধ থাকায় সোমবার বিকেলে মইয়ের সাহায্যে বারান্দা দিয়ে ফ্ল্যাটের ভেতর তোষকে মোড়ানো মরদেহ সদৃশ্য বস্তু দেখে পুলিশে খবর দেয়া হয়।

পরে পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙে ভেতর ঢোকার চেষ্টা করে। পুলিশ ভেতরে না ঢুকে ঢাকার ক্রাইম সিন ইউনিট ও গাজীপুর সিআইডিকে খবর দেয়া হয়। পরে গাজীপুর থেকে সিআইডি পরিদর্শক তোফাজ্জল হোসেনের নেতৃত্বে, ঢাকা থেকে আমিনুল রহমান খানের নেতৃত্বে ক্রাইম সিন ইউনিটের একটি দল, র‌্যাবের ডিএডি মোহাম্মদ রফিক উদ্দিনের নেতৃত্বে একাধিক টিম ঘটনাস্থলে এসে তোষকে মোড়ানো গলাকাটা মরদেহ উদ্ধার করে।

ক্রাইম সিন ইউনিটের পরিদর্শক আমিনুল রহমান খান জানান, ফ্ল্যাটটির শয়নকক্ষে তোষকে মোড়ানো অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। তোষক খুলে দুটি চটের বস্তায় ভরা ও রশি দিয়ে বাধা অবস্থায় মরদেহটি পাওয়া যায়। মরদেহটির সমস্ত শরীর ঝলসানো এবং গলা অর্ধেকেরও বেশি অংশ কাটা।

তিনি জানান, মরদেহটিতে পোকা ধরা ও ঝলসানো থাকায় শনাক্ত করা মুশকিল হয়ে পড়েছে। ধারণা করা হচ্ছে, ৮ থেকে ১০ দিন আগে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। তবে কি দিয়ে মরদেহটি ঝলসানো হয়েছে সেটির আলামত সংগ্রহ করা হয়েছে, তা পরীক্ষার করে নিশ্চিত করে বলা যাবে।

শ্রীপুর থানা পুলিশের উপ-পরিদর্শক আমিনুল ইসলাম জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এস.সানি // ১৮.০২.২০২০

Link copied!