AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রেম দিবসেই বিয়ে সারলেন আদিত্য-নেহা কক্কর? দেখুন ভিডিও


Ekushey Sangbad

১০:১৫ এএম, ফেব্রুয়ারি ১৭, ২০২০
প্রেম দিবসেই বিয়ে সারলেন আদিত্য-নেহা কক্কর? দেখুন ভিডিও

বাতাসে খবর ভেসেছিল, প্রেম দিবসে নেহা কক্কর এবং আদিত্য নারায়ণ বিয়ে করবেন। তেমনই একটি ভিডিও সোশ্যালে ক্রমশ ভাইরাল হচ্ছে। ভিডিওটি গানের শো 'ইন্ডিয়ান আইডল' -এর সেট থেকে ছড়িয়েছে।

ভিডিওতে আদিত্য নারায়ণকে বরবেশে দেখা যাচ্ছে ঘোড়ার পিঠে। বধূ বেশে নেহা। নেট দুনিয়ায় আশা মাত্র সবাই ঝাঁপিয়ে পড়েছে তার ওপর। বিয়েটা হয়েই গেল তাহলে দুই তারকার?

ভিডিও বলছে, এই বিয়েতে উপস্থিত ছিলেন হিমেশ রেশমিয়ার স্ত্রী সোনিয়া কাপুর রেশমিয়া। এবার শুনুন আসল গপ্পো। ভ্যালেনন্টাইনস ডে উপলক্ষ্যে নেহা কক্কর এবং আদিত্য নারায়ণ বিয়ের সাজে সেজেছিলেন 'ইন্ডিয়ান আইডল' মঞ্চে। যা দেখে ভক্তদের মনে হয়েছে, সদ্য বিয়ে করে উঠলেন দুই তারকা।

যদিও এই খবর অস্বীকার করেছেন উদিত নারায়ণ। এক সাক্ষাৎকারে জানিয়েছেন, হাতে মাত্র কয়েক দিন। অথচ উদিত বাড়িতে কিছুই জানাননি তাঁদের। অর্থাৎ, পুরোটাই গুজব। তবে এই গুজব সত্যি হলে তিনি সবথেকে বেশি খুশি হতেন। ইন্ডিয়ান আইডল ১১ -এ রয়েছেন দুই তারকা। শো-এর টিআপরি বাড়াতেই নাকি এই গুজব, দাবি উদিতের। তিনি আরও বলেন, "সন্দেহ হচ্ছে নেহার সঙ্গে এই লিঙ্ক আপ এবং বিয়ের গুজব কেবল ইন্ডিয়ান আইডলের টিআরপি বাড়ানোর জন্যই।

ওই শো-এ নেহা একজন বিচারক। এবং আমার ছেলে অ্যাঙ্কর।" তবে কারা কোথা থেকে গুজব ছড়িয়েছে সে সম্পর্কে কোনও ইঙ্গিত দেননি।

উদিতের দাবি, "আদিত্য আমাদের একমাত্র ছেলে। আমরা ওর বিয়ের অপেক্ষায় রয়েছি। এই বিয়ের গুজব যদি সত্য হয় তবে আমার স্ত্রী এবং আমি পৃথিবীর সবচেয়ে সুখী বাবা-মা হব। তবে আদিত্য আমাদের সঙ্গে এমন কিছু কথা বলেননি বা কাউকে জানাননি।"

যদিও এর আগের এক সাক্ষাৎকারে উদিত নারায়ণ নেহা কক্কর সম্বন্ধে বলেছিলেন, "নেহা খুবই মিষ্টি মেয়ে। আমি সত্যিই তাঁকে পছন্দ করি। এবং তিনি ইন্ডাস্ট্রিতে নিজের জোরে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। আমি ওঁর গানের ভক্ত।" নেহা কক্কর আগের মরশুমেও ইন্ডিয়ান আইডলের বিচারক ছিলেন। আদিত্য এই প্রথম অনুষ্ঠানের সঞ্চালক হলেন।

এস.এন //১৭.০২.২০২০

Link copied!